টাঙ্গাইলে কৃষককে হত্যার ঘটনায় বাবা-ছেলেসহ গ্রেফতার ৩ - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইলে কৃষককে হত্যার ঘটনায় বাবা-ছেলেসহ গ্রেফতার ৩

    নিজস্ব প্রতিবেদক : টাঙ্গাইলের কালিহাতীতে আবুল হোসেন (৫৬) নামের এক কৃষককে হত্যার ঘটনায় বাবা-ছেলেসহ তিন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব। মঙ্গলবার (২ মে) সকালে গাজীপুর জেলার গাছা থানার বোর্ড বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।


    গ্রেফতার আসামিরা হলেন- কালিহাতী উপজেলার সীমাকাছড়া পালিমা গ্রামের মৃত নয়ন উদ্দিনের ছেলে মকবুল হোসেন (৫০), তার ছেলে মো. শরিফ (৩০) ও মৃত জাবেদ আলীর ছেলে মো. মনির (৪৫)।

    জানা গেছে, উপজেলার নারান্দিয়া ইউনিয়নের পালিমা সীমাকাছরা গ্রামের মৃত রিয়াজ মন্ডলের ছেলে আবুল হোসেন সেচপাম্প লিজ নিয়ে চাষাবাদ করতেন। গত ২৭ এপ্রিল ভোরে জমি সংক্রান্ত বিরোধে আবুল হোসেনকে ডেকে নেন প্রতিপক্ষরা। কিছুক্ষণ পর তাকে ঘরের বারান্দায় রেখে পরিবারের সদস্যদের ডাক দিয়ে চলে যান তারা। পরে নিহতের স্ত্রী বাইরে এসে দেখে আবুলের হাত-মুখ গামছা দিয়ে বাঁধা। মুখ দিয়ে ফেনা বেরোচ্ছে। তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জানান, আবুলকে কীটনাশক খাওয়ানো হয়েছে। ওয়াশ করে কীটনাশক বের করলেও তিনি মারা যান। ঘটনার পর নিহতের স্ত্রী মনোয়ারা বেগম বাদী হয়ে মামলা করেন।

    টাঙ্গাইলের র‌্যাব ১৪ এর ৩ নং কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, মামলার পর থেকে আসামিরা পলাতক ছিল। গোপন তথ্যের ভিত্তিতে নিহতের চাচাতো ভাই ও ভাতিজাসহ তিন জনকে গ্রেফতার করা হয়েছে। আসামিদের কালিহাতী থানায় হস্তান্তরের প্রস্তুতি চলছে।

    বাসাইলসংবাদ, ০২ মে, ২০২৩ / একেবি
    সকলের অবগতির জন্য নিউজটি শেয়ার করুন

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728