ঘাটাইলে হাত-পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    ঘাটাইলে হাত-পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার

    আব্দুল লতিফ, ঘাটাইল:

    টাঙ্গাইলের ঘাটাইলে হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় নিজ ঘর থেকে সুলতান মাহমুদ (৫০) নামের এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
     
    শুক্রবার গভীর রাতে ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের গালা গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি ওই এলাকার মৃত মুসা সরকারের ছেলে।
    ঘাটাইলে হাত-পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার
     নিহতের বড় ভাই কে এম নাছির উদ্দিন জানান, সুলতান বাড়িতে একাই থাকতেন। এ ঘটনার ৪ থেকে ৫ দিন আগে সুলতানের সাথে আমাদের যোগাযোগ হয়। গত মঙ্গলবারও এলাকার মানুষ তাকে দেখেছে। কিন্তু গতকাল সুলতানের মুঠোফোনে বার বার যোগাযোগ করেও তার কোন খবর পাইনি। 
     
    এলাকাবাসী অনেকের সাথেও যোগাযোগ করে সুলতানের খবর না পেয়ে আমাদের এক ভাগিনা পুলিশে চাকুরি করে তার সাথে যোগাযোগ করি। পরে সে ঘাটাইল থানায় যোগাযোগ করলে পুলিশ এসে ঘরের ভেতর থেকে সুলতানের হাত-পা ও গামছা দিয়ে মুখ বাঁধা অবস্থায় তার লাশ উদ্ধার করে। দেখে মনে হচ্ছে কয়েকদিন আগেই তাকে হত্যা করা হয়েছে। মরদেহের শরীর গলতে শুরু করেছে।
     
    ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন বলেন, রাত আড়াইটার দিকে গালা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের লোকজন এখনো কোন অভিযোগ করেনি। আমরা তদন্ত শুরু করেছি। তদন্ত শেষে এ ঘটনার রহস্য উদঘাটন করতে পারবো।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728