প্রশাসনকে নিরপেক্ষ আচরন করতে হবে - আবুল কালাম আজাদ সিদ্দিকী - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    প্রশাসনকে নিরপেক্ষ আচরন করতে হবে - আবুল কালাম আজাদ সিদ্দিকী

    মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর:


    বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক সাবেক সংসদ সদস্য আবুল কালাম আজাদ সিদ্দিকী বলেছেন, দেশে গণতান্ত্রিক ধারা অব্যহত রাখতে প্রশাসনকে নিরপেক্ষ আচরন করতে হবে। অতি উৎসাহি কিছু কর্মকর্তা-কর্মচারীর কারণে দেশের গণতান্ত্রিক ধারা আজ হুমকির মুখে। পুলিশ বাহিনীর সদস্যদের বিগত কিছু দিনের ভূমিকার প্রশংসা করে তিনি বলেন, ভালো আচরন করলে ভালো বলবো, খারাপ করলে খারাপ বলবো। 

    প্রশাসনকে নিরপেক্ষ আচরন করতে হবে -  আবুল কালাম আজাদ সিদ্দিকী
     

    মঙ্গলবার সকালে উপজেলা বিএনপি কার্যালয়ের পাশে বিএনপির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 

    মির্জাপুর উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে এই সভা হয়। উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট আব্দুর রউফের সভাপতিত্বে আয়োজিত সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার সালাহ উদ্দিন আরিফ, উপজেলা মহিলা দলের সভাপতি জেলা পরিষদ সদস্য খালেদা সিদ্দিকী স্বপ্না, তরফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিজ রেজা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ফরিদ, আলম মৃধা, পৌর বিএনপির সাধারণ সম্পাদক এসএম মহসীন, পৌর বিএনপির সহসভাপতি কাউন্সিলর আলী আজম সিদ্দিকী, সাবেক সাধারণ সম্পাদক জুলহাস মিয়া, উপজেলা শ্রমিক দলের সভাপতি কুব্বত আলী মৃধা প্রমুখ। সভা শেষে সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত এবং খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্থ্যতা কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। পরে গরীব ও অসহায় মানুষের মধ্যে তবারক বিতরণ করা হয়। 


    উপজেলা উপজেলার ১৪টি ইউনিয়ন ও একটি পৌরসভার ওয়ার্ড বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের সভাপতি-সম্পাদকসহ বিপুল সংখ্যক নেতাকর্মী সভায় উপস্থিত ছিলেন।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728