মাভাবিপ্রবি’র ছাত্রী মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    মাভাবিপ্রবি’র ছাত্রী মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত

    মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (মাভাবিপ্রবি) এক ছাত্রীর মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছে। বুধবার (১৭ মে) রাতে আহত হওয়ার পর কয়েকটি হাসপাতাল ঘুরে প্রাণ হারান তিনি। নিহত ছাত্রী অর্থনীতি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী শারমিন সুলতানা।

    জানা গেছে, রাত ১০টার দিকে বন্ধুর মোটরসাইকেলে শহর থেকে ক্যাম্পাসে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন তিনি। তার মাথা ফেটে প্রচুর রক্তপাত হয়। শারমিন ২০১৪ সালে রংপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি এবং রংপুর সরকারি কলেজ থেকে ২০১৬ সালে এইচএসসি পাস করেন।

    মাভাবিপ্রবি’র এক ছাত্রীর মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত

    প্রত্যক্ষদর্শীরা জানান, টাঙ্গাইল থেকে ক্যাম্পাসে ফেরার পথে কাগমারী-চারাবাড়ী রোডের আরিফ নগর এলাকায় কুকুর দেখে চালক ব্রেক চাপলে শারমিন মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন। এতে মাথা ফেটে যায় তার। আশপাশের লোকজন উদ্ধার করে তাকে টাঙ্গাইলের শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

    কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিতে বলেন। পথে রক্তক্ষরণ বাড়তে থাকায় টাঙ্গাইলের কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজে নেয়া হয়। সেখানে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিতে বলেন। রাত ১২টার দিকে ঢাকায় নেয়ার পথে অবস্থার অবনতি হওয়ায় তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সিদ্ধান্ত হয়। 

    পথে গাজীপুরের কালিয়াকৈর এলাকায় বিশ্ববিদ্যালয়ের অ্যাম্বুলেন্সটি নষ্ট হয়ে যায়। প্রায় আধা ঘণ্টা পর এনাম মেডিকেল থেকে অ্যাম্বুলেন্স পাঠানো হয়। মেডিকেলে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন তাকে।

    বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মীর মো. মোজাম্মেল হক বলেন, শারমিনের মৃত্যুতে আমরা শোকাহত। ক্যাম্পাসের বাইরে দুর্ঘটনার খবর পাওয়ার পর সর্বোচ্চ সহযোগিতা করা হয়েছে। অ্যাম্বুলেন্স নষ্ট হয়ে যাওয়ার বিষয়ে কিছু বলার নেই। যে কোনও সময় কারিগরি ত্রুটি হতে পারে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728