মির্জাপুরে কিশোর গ্যাংয়ের হামলায় এসএসসি পরীক্ষার্থী আহত - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    মির্জাপুরে কিশোর গ্যাংয়ের হামলায় এসএসসি পরীক্ষার্থী আহত

    মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর:

     টাঙ্গাইলের মির্জাপুরে পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে কিশোর গ্যাংয়ের হামলায় আশরাফুল সিকদার (১৭) নামে আবারও এক এসএসসি পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। 

    মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের বাওয়ার কুমারজানী পূর্বপাড়া ব্রিজের উত্তরপাশে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। 

    সেখানে তার অবস্থার অবনতি হলে পরে জামুর্কীস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এর আগে ৯ মে এসএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে কিশোর গ্যাংয়ের হামলায় ১২ জন পরীক্ষার্থী আহত হয়। আহতদের মধ্যে সিফাত নামে এক শিক্ষার্থীকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়। 

    অন্যদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়। পরীক্ষার্থীরা সবাই কুর্নী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী। এঘটনার প্রতিবাদে ওই দিনই বিদ্যালয়ের ছাত্র-ছাত্রী ও কুর্নী গ্রামবাসী ঢাকা টাঙ্গাইল মহাসড়ক অবরোধ করে। আহত আশরাফুল সিকদার দেওহাটা আলহাজ জোনাব আলী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় অংশ গ্রহণ করছে। সে পৌর এলাকার বাওয়ার কুমারজানী গ্রামের শওকত সিকদারের ছেলে। 

    মির্জাপুরে কিশোর গ্যাংয়ের হামলায় এসএসসি পরীক্ষার্থী আহত
     এঘটনায় আশরাফুলের বাবা ৯ জনের নামসহ অজ্ঞাত আরও ৫/৭ জনকে আসামী করে মির্জাপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। অভিযুক্তরা হলো গোড়াই ইউনিয়নের মীর দেওহাটা গ্রামের আশরাফ, আবির, নির্জন, লাদেন, আব্দুল্লাহ, মেহেদী, রিদয়, সিয়াম। এছাড়া মির্জাপুর সদরের রিফাত। 

    অভিযোগ সূত্রে জানা গেছে, মঙ্গলবার দুপুরে এসএসসি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে ওইস্থানে পৌছালে অভিযুক্তরা দা, চাপাতি, হাতুড়ি, লোহার চেইন, পাইপ, কাঠের বাঠাম ইত্যাদি দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আশরাফুলের ওপর হামলা চালায়। এতে তার মাথায় ও শরীরের বিভিন্ন স্থানে জখম হয়। এ ব্যাপারে মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম অভিযোগ পাওয়া কথা স্বীকার করে জানান, অভিযুক্তদের বিরুদ্ধে নিয়মিত মামলা নেয়া হয়েছে। তাদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে বলে তিনি জানিয়েছেন। 

    টাঙ্গাইলটাইমস/এমএকিউ

    নিউজটি শেয়ার করুন

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728