দেলদুয়ারে মাসহ দুই শিশু সন্তানের লাশ উদ্ধার - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    দেলদুয়ারে মাসহ দুই শিশু সন্তানের লাশ উদ্ধার


    দেলদুয়ার প্রতিনিধি: 

     

    টাঙ্গাইলের দেলদুয়ার থেকে মাসহ দুই শিশু সন্তানের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায়  দেলদুয়ার উপজেলার দেউলী ইউনিয়নের চকতৈল গ্রামে ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন দেউলী ইউপি চেয়ারম্যান তাহমিনা হক।

    তিনি সাংবাদদিকদের জানান, শনিবার বিকাল ৬টার সময় চকতৈল গ্রামের শাহেদের স্ত্রী মনিরা বেগম তার দুই ছেলে মুশফিক () মাশরাফিকে () হত্যা করে নিজে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। প্রতিবেশীরা খবর পেয়ে ঘরের দরজা ভেঙে তাদের তিনজনের লাশ দেখতে পায়। খবর পেয়ে দেলদুয়ার থানা পুলিশ লাশ তিনটি উদ্ধার করে।

    তবে একসঙ্গে দুই ছেলেকে হত্যা করে মায়ের আত্মহত্যা নাকি তাদেরকে তৃতীয় কোনো ব্যক্তি হত্যা করেছে নিয়ে আলোচনা সমালোচনা হচ্ছে। স্থানীয়দের ধারণা, তিনজনকে হত্যা করে সিঁদ কেটে কেউ পালিয়ে গেছে।

    এদিকে হত্যার আলোচনা উঠায় নিহত মনিরা বেগমের স্বামী শাহেদ পলাতক রয়েছে। ফলে সন্দেহের তীর শাহেদের দিকে। শাহেদ দেউলী ইউনিয়নের নং ওয়ার্ডের সাবেক সদস্য (মেম্বার) ফজলুর ছেলে। স্বামীর আত্মগোপন মনিরা বেগমের ঝুলন্ত লাশ মাটিতে লেগে থাকায় সন্দেহের গভীরতা বাড়ছে।

    দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃদা জানান, আমি ঘটনাস্থলে। লাশ তিনটি উদ্ধার হয়েছে। শাহেদ পলাতক রয়েছ। শাহেদকে খুঁজে পেলে এবং লাশ তিনটি ময়নাতদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

     

    টাঙ্গাইলটাইমস/এমএকিউ

    নিউজটি শেয়ার করুন

     


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728