যুবলীগের কমিটি ঘোষণায় টাঙ্গাইলে বর্ণাঢ্য আনন্দ মিছিল - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    যুবলীগের কমিটি ঘোষণায় টাঙ্গাইলে বর্ণাঢ্য আনন্দ মিছিল

    রাইসুল ইসলাম লিটন  :

    দীর্ঘ  ৯ বছর পর জেলা কমিটি ঘোষণায় টাঙ্গাইলে যুবলীগের উদ্যোগে একটি বর্ণাঢ্য আনন্দ মিছিল জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। 

    যুবলীগের কমিটি ঘোষণায় টাঙ্গাইল বর্ণাঢ্য আনন্দ মিছিল

     

    বৃহস্পতিবার ( ১ জুন) টাঙ্গাইল জেলা শহরের নিরালা মোড় নিউমার্কেট এলাকা থেকে আনন্দ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে  জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করে।এতে মাসুদ পারভেজকে সভাপতি এবং আবু সাইম তালুকদার বিপ্লবকে সাধারণ সম্পাদক করে পাঁচ সদস্যবিশিষ্ট  কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল।

     বুধবার (৩১ মে) কেন্দ্রীয় যুবলীগের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। কমিটিতে মনিরুজ্জামান খান মিন্টুকে সহ-সভাপতি, নুর মোহাম্মদ সিকদার মানিককে যুগ্ম-সাধারণ সম্পাদক ও মোস্তাফিজুর রহমান সোহেলকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

     বিজ্ঞপ্তিতে বলা হয়, টাঙ্গাইল জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনের মাধ্যমে কাউন্সিলরদের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে আগামী ৬০ দিনের মধ্যে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করে কেন্দ্র বরাবর জমা দেওয়ার নির্দেশ প্রদান করা হয়েছে। উল্লেখ্য, গত  ২৭ মে দীর্ঘ ৯ বছর পর শহীদ স্মৃতি পৌর উদ্যোনে টাঙ্গাইল জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। দলের দুঃসময়ের ত্যাগী নেতা টাঙ্গাইল জেলা যুবলীগের (সদ্য অনুমোদন হওয়া কমিটির) সভাপতি মাসুদ পারভেজ বিগত জেলা যুবলীগের সহ-সভাপতি ছিলেন।

     সাধারণ সম্পাদক আবু সাইম তালুকদার বিপ্লব টাঙ্গাইল সদর উপজেলা যুবলীগের সভাপতি ছিলেন। এ কমিটি ঘোষণার পর টাঙ্গাইল জেলা যুবলীগের নেতৃবৃন্দ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। এরপর নেতৃবৃন্দের মাঝে একে অপরকে মিষ্টি মুখ করিয়ে আনন্দমুখর এক পরিবেশ তৈরি হয়। 



    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728