জেলা যুবলীগ কমিটিকে অভিনন্দন জানিয়ে নাগরপুরে আনন্দ র‌্যালি - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    জেলা যুবলীগ কমিটিকে অভিনন্দন জানিয়ে নাগরপুরে আনন্দ র‌্যালি

    নাগরপুর প্রতিনিধি:

     

    নবগঠিত টাঙ্গাইল জেলা আওয়ামী যুবলীগ কমিটিকে অভিনন্দন জানিয়ে নাগরপুরে স্থানীয় যুবলীগ নেতাকর্মীদের উদ্যোগে আনন্দ র‌্যালি, মিষ্টি বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

     

    জেলা যুবলীগ কমিটিকে অভিনন্দন জানিয়ে নাগরপুরে আনন্দ র‌্যালি

    মঙ্গলবার (৬ জুন) বিকেলে উপজেলা মোড় সংলগ্ন স্থানে যুবলীগ নেতা এস এম আনোয়ার এর নেতৃত্বে এই আয়োজন ব্যাপক উৎসবের মধ্যে অনুষ্ঠিত হয়। এছাড়াও আনন্দ র‌্যালি শ্লোগানে শ্লোগানে নাগরপুর সদর বাজার প্রদক্ষিণ করে। এতে বর্তমান উপজেলা যুবলীগ কমিটিতে স্থান না পাওয়া বিক্ষুব্ধ নেতাকর্মীরা তাদের ক্ষোভ প্রকাশ করা সহ সম্মেলনের মাধ্যমে সকল ইউনিটে ত্যাগীদের মূল্যায়ন করে নতুন কমিটি গঠনের জন্য জেলা নব গঠিত কমিটির সভাপতি মাসুদ পারভেজ ও সাধারণ সম্পাদক আবু সাইম তালুকদার বিপ্লব এর প্রতি দৃষ্টি আকর্ষণ করে। 


    যুবলীগ নেতা এস এম আনোয়ার বলেন, নাগরপুর আওয়ামী যুবলীগের পক্ষ থেকে জেলা নতুন কমিটিকে অভিনন্দন জানাই। আমরা জানি জেলা নতুন কমিটির সবাই শ্রম-ঘাম দিয়ে তারা নেতৃত্বে এসেছে। সময় এসে গেছে, তাদের মতো আমরা ত্যাগী নেতাকর্মীরা এইবার অবশ্যই মূল্যায়িত হবো। নাগরপুর যুবলীগ নিয়ে আর কোনো নাটক করতে দেওয়া হবে না।


    গত ১৫ বছর আগে নাগরপুর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক পদপ্রার্থী এই যুব নেতা আরো বলেন, যারা নাগরপুর যুবলীগ'কে বিকাশ লীগ বানিয়েছেন তারা সাবধান হয়ে যান। সকল ত্যাগীদের বাদ দিয়ে গঠিত বর্তমানের রাতের অন্ধকারে করা এই পকেট কমিটি আমরা আগেও মানি নাই, এখনো মানি না। ভবিষ্যৎ যুবলীগ নিয়ে কোনো ষড়যন্ত্র করা হলে রাজপথে থেকে এর দাঁত ভাঙা জবাব দেওয়া হবে। জেলা যুবলীগ নতুন কমিটির নেতৃবৃন্দ সহ আমি নাগরপুর-দেলদুয়ার এর গণ মানুষের নেতা তারেক শামস খান হিমু এবং নাগরপুর উপজেলা আ.লীগ সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম ও সাধারণ মো. কুদরত আলী'র প্রতি দৃষ্টি আকর্ষণ করছি, অতিদ্রæত নাগরপুরে সম্মেলনের মাধ্যমে সকল ইউনিটে নতুন কমিটি করা হোক।


    যুবলীগ নেতা মো. তোফায়েল আল মামুন তুহিন এর সঞ্চালনায় উক্ত সভায় উপস্থিত ছিলেন, সহবতপুর ইউনিয়ন যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক মো. কামরুল ইসলাম কোহিনূর, যুবলীগ নেতা আল মামুন রাজু, বেকড়া ইউনিয়ন যুবলীগ সাবেক সভাপতি জাফর ইকবাল পাখি, দপ্তিয়র ইউনিয়ন যুবলীগ সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা বাবু চিত্ত রঞ্জন সরকার, কামাল হোসেন, নজরুল ইসলাম, আবিদুর রহমান জুয়েল সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী বৃন্দরা।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728