মির্জাপুরে ইউএনও’র বিলুপ্তপ্রায় গাছের চারা বিতরণ - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    মির্জাপুরে ইউএনও’র বিলুপ্তপ্রায় গাছের চারা বিতরণ

    মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর:

    টাঙ্গাইলের মির্জাপুরে বিলুপ্তপ্রায় চার হাজার গাছের বিতরণ করা হয়েছে। বুধবার উপজেলা ফতেপুর ও বানাইল ইউনিয়নে পৃথক দুটি সমাবেশের মাধ্যমে এই চারা বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাকিলা বিনতে মতিন। এ উপলক্ষে আনাইতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যান আবু হেনা মোস্তফা কামাল ও বানাইল ইউনিয়ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহ আল মামুন সিদ্দিকীর সভাপতিত্বে পৃথক সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শাকিলা বিনতে মতিন। এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় কুমার পাল প্রমুখ। 

    মির্জাপুরে ইউএনও’র বিলুপ্তপ্রায় গাছের চারা বিতরণ
     

    পরে প্রধান অতিথি দুই ইউনিয়নের ২ হাজার পরিবারের মধ্যে বিলুপ্তপ্রায় দুই হাজার গাছের চারা বিতরণ করেন। এ আগে গতকাল মঙ্গলবার উপজেলা বহুরিয়া, লতিফপুর, মহেড়া ও ফতেপুর ইউনিয়নে সমাবেশ করে ৪ হাজার গাছের চারা বিতরণ করেন করেন তিনি। 


    উল্লেখ্য গত ৩০ মে শাকিলা বিনতে মতিন মির্জাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদানের পর তিনি উপজেলা ১৪টি ইউনিয়নে বিলুপ্তপ্রায় ১৪ হাজার গাছের চারা বিতরণের ঘোষণা দেন। তারই ধারাবাহিকতায় বুধবার আনাইতারা ও বানাইল ইউনিয়নে সমাবেশ করে গাছের চারা বিতরণ করেন।


    উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাকিলা বিনতে মতিন বলেন, বর্তমানে প্রকৃতি যে বিরুপ আচরণ করছে তা থেকে রক্ষা পেতে আমাদের সবুযায়নের দিকে জোর দিতে হবে। তিনি সেই লক্ষে এ উপজেলার প্রতিটি ইউনিয়নে গাছের চারা বিতরণের উদ্যোগ গ্রহণ করেছেন বলে জানান।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728