আওয়ামী লীগের জনসভা পন্ড করে দিলেন যুবলীগ নেতা - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    আওয়ামী লীগের জনসভা পন্ড করে দিলেন যুবলীগ নেতা

    রাইসুল ইসলাম লিটন :


    টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তারেক শামস খান হিমুর জনসভায় হামলা চালিয়ে পন্ড করে দেয়ার  অভিযোগ উঠেছে যুবলীগ নেতা আনিসুর রহমানের বিরুদ্ধে।
    আওয়ামী লীগের  জনসভা পন্ড  করে দিলেন যুবলীগ নেতা

     
     
     প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার(৭ জুলাই)  বিকালে উপজেলার এলাসিন ইউনিয়নের সিংহরাগী মুন্সিপাড়া গ্রামের জামে মসজিদ প্রাঙ্গনে ঈদ পুর্নমিলনি জনসভার আয়োজন করা হয়। স্থানীয় মোরতুজ আলী খানের সভাপতিত্বে বক্তব্য রাখছিলেন নাগরপুর  উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক  সৈয়দ নাজমুল হক তপন। তার বক্তব্য চলাকালিন সময়ে এলাসিন ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিসুর রহমানের নেতৃত্বে রিফাত, কামরুল সহ ১০/১২ জন মঞ্চে হামলা চালায়। 
     
    এ সময় স্থানীয় লোকজন তাদের প্রতিহত করলে তারা সভাস্থল ত্যাগ করতে বাধ্য হন।। অভিযোগ প্রসঙ্গে ইউনিয়ন যুবলীগ সভাপতি আনিসুর রহমান জানান, আমরা বক্তব্য শুনতে গিয়েছিলাম। বক্তব্যে প্রধানমন্ত্রীর নিষেধ অমান্য করে স্থানীয় এমপির সমালোচনা করে এক বক্তা বক্তব্য দিচ্ছিলেন। এসময় তাকে এ রকম বক্তব্য দিতে নিষেধ করেছি মাত্র। হামলার অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। 

    অপরদিকে,আ'লীগ মনোনয়ন প্রত্যাশী  তারেক শামস খান হিমু জানান,  বিষয়টি দুঃখজনক, একটি সহযোগী সংগঠনের সভাপতির হামলা।অদৃশ্য কারো ইঙ্গিতে আমার জনসভা পন্ড করার উদ্দেশ্যে এ হামলা চালানো হয়েছে। আমরা কেউ ওই জনসভায়  বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রীর বিরুদ্ধে কোন বক্তব্য দেয়নি।  আমি এর উপযুক্ত বিচার দাবি করছি। বিষয়টি স্থানীয়,  জেলা ও কেন্দ্রীয়  আওয়ামী লীগকে জানানো হয়েছে প্রয়োজনীয় ব্যাবস্থা নেওয়ার জন্য। 

    দেলদুয়ার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম শিবলী সাদিক জানান, জেলা যুবলীগের নিকট হামলাকারী  ইউনিয়ন যুবলীগ নেতা আনিসুর রহমানকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়ার জন্যে সুপারিশ করব।
     
    এ ব্যাপারে টাঙ্গাইল ৬ (দেলদুয়ার  নাগরপুর) আসনের সাংসদ আহসানুল ইসলাম টিটু মুঠোফোনের বলেন, আমি এলাকায় না থাকায় বিষয়টি  জানিনা। এটি স্থানীয় আওয়ামী লীগের নেতারা বলতে পারবে।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728