কালিহাতী দুই ইউপি’র ১টিতে আ.লীগ ও ১টিতে বিদ্রোহী প্রার্থীর জয় - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    কালিহাতী দুই ইউপি’র ১টিতে আ.লীগ ও ১টিতে বিদ্রোহী প্রার্থীর জয়

    রাইসুল ইসলাম লিটন:

    টাঙ্গাইলের কালিহাতীতে দুই ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আওয়ামী লীগ মনোনীত ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীর মধ্যে প্রতিদ্বন্দ্বিতা হয়েছে। একটিতে আওয়ামী লীগ প্রার্থী ও অপর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জয়ী হয়েছেন।
    কালিহাতী দুই ইউপি’র ১টিতে আ.লীগ ও ১টিতে বিদ্রোহী প্রার্থীর জয়

     
    সোমবার সকাল ৮টা থেকে শুরু করে টানা বিকাল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে রাতে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন কালিহাতী উপজেলা নির্বাচন কর্মকর্তা মিসবাহ উদ্দিন আহমেদ।

    কালিহাতী উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের  বিদ্রোহী প্রার্থী ছোহরাব আলী (মোটর সাইকেল) প্রতীক নিয়ে ৪ হাজার ৬৭৩ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সেলিম সিকদার (আনারস) প্রতিক  ৩ হাজার ৭৯০ ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল খালেক নৌকা প্রতিক ৩ হাজার ৫৮৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

    অপরদিকে, পারখী ইউনিয়নে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আজিজুর রহমান তালুকদার  তোতা (নৌকা) প্রতিক নিয়ে ৬ হাজার ৪৯৫ ভোট পেয়ে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী লিয়াকত আলী তালুকদার ৫ হাজার ৩৫২ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

    এ ব্যাপারে কালিহাতী উপজেলা নির্বাচন কর্মকর্তা মিসবাহউদ্দিন আহমেদ জানান, ‘শান্তিপূর্ণ এবং উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে বিপুল সংখ্যাক আইনশৃঙ্খলা বাহিনী দায়িত্বে ছিলেন।’

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728