সখীপুরে স্থানীয় সরকার দিবসে শোভাযাত্রা আলোচনা সভা - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সখীপুরে স্থানীয় সরকার দিবসে শোভাযাত্রা আলোচনা সভা

    তাইবুর রহমান, সখীপুর


    ‘সেবা ও উন্নতির দক্ষ রূপকার, উন্নয়নে-উদ্ভাবনে স্থানীয় সরকার’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে টাঙ্গাইলের সখীপুরে তিনদিন ব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার উপজেলা প্রশাসনের আয়োজনে শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
    সখীপুরে স্থানীয় সরকার দিবসে শোভাযাত্রা আলোচনা সভা

    ইউএনও ফারজানা আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জুলফিকার হায়দার কামাল, ইউপি চেয়ারম্যান একেএম আতিকুর রহমান আতোয়ার প্রমুখ। 
     
    এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, কৃষি কর্মকর্তা নিয়ন্তা বর্মণ কাকড়াজান ইউপি চেয়ারম্যান দুলাল হোসেন, বহেড়াতৈল ইউপি চেয়ারম্যান ওয়াদুদ হোসেন, দাড়িয়াপুর ইউপি চেয়ারম্যান আনসার আলী আসিফ, গজারিয়া ইউপি চেয়ারম্যান এডভোকেট আনোয়ার হোসেনসহ জনপ্রতিনিধি ও বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ। উপজেলা প্রশাসনের আয়োজনে উন্নয়ন মেলায় উপজেলা পরিষদ মাঠে সরকারি ১৩টি স্টল স্থান পায়। 

    এদিকে, সখীপুর পৌরসভাতেও পৃথকভাবে দুইদিনব্যাপী জাতীয় স্থানীয় সরকার দিবস উন্নয়ন মেলার উদ্বোধন করা হয়। এ উপলক্ষ্যে শোভাযাত্রা ও আলোচনা সভার আয়োজন করা হয়। 
     
    পৌরমেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন ইউএনও ফারজানা আলম। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য প্রিন্সিপাল আলীম মাহমুদ, প্রেসক্লাবের সভাপতি শাকিল আনোয়ার, সাবেক সাধারণ সম্পাদক মামুন হায়দার, পৌর নির্বাহী কর্মকর্তা কামরুল ইসলাম, পৌর নির্বাহী প্রকৌশলী মাহবুবুর রহমান, সাংবাদিক মু.মাসুদ রানাসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলরবৃন্দ। উপজেলা ও পৌরসভার মেলার স্টলগুলোতে সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডের চিত্র তুলে ধরা হয়। উপস্থিত অতিথিরা মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728