টাঙ্গাইলে চার মাদকসেবীর দন্ড - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইলে চার মাদকসেবীর দন্ড

    রাইসুল ইসলাম লিটন

    টাঙ্গাইল শহরের ভাসানী হলের দ্বিতীয় তলায় অভিযান চালিয়ে চার মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ডের আদেশ দিয়েছেন ভ্রাম্যমান আদালত। মঙ্গলবার(৩ অক্টোবর) সকালে সদর উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খায়রুল ইসলামের নেতৃত্বাধীন ভ্রাম্যমান আদালত একজনকে এক বছর ও তিনজনকে ছয় মাস করে বিনাশ্রম কারাদন্ড দেন।
    টাঙ্গাইলে চার মাদকসেবীর দন্ড

     
    দন্ডিতরা হচ্ছেন- টাঙ্গাইল সদর উপজেলার কালিপুর গ্রামের স্বর্গীয় নগা কর্মকারের ছেলে এক বছরের দন্ডপ্রাপ্ত উদয় কর্মকার(৩৫)। ছয় মাসের বিনাশ্রম কারাদন্ডপ্রাপ্ত তিনজন হচ্ছেন- সদর উপজেলার বেড়াডোমা গ্রামের স্বর্গীয় পরেশ মেহতার ছেলে রবিদাস মেহতা(৪৬), একই উপজেলার বীরপুষিয়া গ্রামের আবুল হোসেনের ছেলে মো. হোসেন মিয়া(২৯) এবং একই উপজেলার বেলটিয়াবাড়ী গ্রামের মো. আবু সাইদের ছেলে মো. ফজলু(৪২)। 
     
    নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. খায়রুল ইসলাম জানান, শহরের পরিত্যক্ত ঘোষিত ভাসানী হলে প্রায়ই মাদকাসক্তদের আসর বসে থাকে বলে খবর পাওয়া যাচ্ছিল। মঙ্গলবার সকালে এমন গোপণ খবর পেয়ে ভাসানী হলে অভিযান চালিয়ে চারজন মাদকসেবীকে হাতে-নাতে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।
     
    তিনি জানান, অভিযান পরিচালনাকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা পুলিশ সহযোগিতা করে। মাদকমুক্ত সমাজ প্রতিষ্ঠায় এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728