ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের নতুন কমিটি! সভাপতি-সাখাওয়াত ও সাধারণ সম্পাদক আছাব মাহমুদ - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    ঢাকাস্থ টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের নতুন কমিটি! সভাপতি-সাখাওয়াত ও সাধারণ সম্পাদক আছাব মাহমুদ

    রাইসুল ইসলাম লিটন 


    সোমবার (১২ ফেব্রুয়ারি) জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরম খাঁ হলে খান মোহাম্মদ সালেকের সভাপতিত্বে টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের দ্বিবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 

    ঢাকাস্থ  টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরামের নতুন কমিটি



    এতে সর্বসম্মতিক্রমে ২০২৪-২৬ মেয়াদের জন্য সাখাওয়াত হোসেন বাদশা সভাপতি ও খন্দকার আছাব মাহমুদকে সাধারণ সম্পাদক করে টাঙ্গাইল জেলা সাংবাদিক ফোরাম, ঢাকার নতুন কমিটি গঠন করা হয়। এ কমিটি ঘোষণা করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি রফিকুল ইসলাম রতন।

    কমিটির অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন, সিনিয়র সহ-সভাপতি: জাহাঙ্গীর ফিরোজ, সহ সভাপতি: শেখ এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক: আনিসুর রহমান খান ও শাহনাজ পারভিন এলিস, কোষাধ্যক্ষ: ডি এম অমর, সাংগঠনিক সম্পাদক : তৌফিক অপু, প্রচার সম্পাদক: ওয়ালিদ খান, দফতর সম্পাদক: হাফিজুর রহমান , নারী বিষয়ক সম্পাদক: নাজনীন লাকী।

    এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ১১ জন। তারা হচ্ছেন – ডঃ হারুনুর রশিদ, একাব্বর হোসেন, আনিসুর রহমান, রেজাউল করিম, তারেক সালমান, আশরাফ সরকার, আতিকুর রহমান, ফেরদৌস সালাম, নুরুল হুদা, মুশফিক খান, আবু মো. মাচানী। পদাধিকার বলে সদ্য বিদায়ী সভাপতি ও সাধারণ সম্পাদক কার্যনির্বাহী সদস্য বলে গণ্য হবেন। এছাড়াও ফোরামের সাবেক সভাপতি এবং সাধারণ সম্পাদকদের সমন্বয়ে একটি উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে যা নির্বাহী কমিটির সঙ্গে যৌথভাবে দায়িত্ব পালন করবেন।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728