পাবলিক ভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব বাসাইল-এর সভাপতি জোবায়ের ও সম্পাদক রাহাত - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    পাবলিক ভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব বাসাইল-এর সভাপতি জোবায়ের ও সম্পাদক রাহাত

     নিজস্ব প্রতিবেদক :

    পাবলিক ভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব বাসাইল-এর কমিটি গঠন করা হয়েছে। এতে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী জোবায়ের শিকদারকে সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী রাহাত শিকদারকে সাধারণ সম্পাদক করে ৫০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। 

    পাবলিক ভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব বাসাইল-এর সভাপতি জোবায়ের ও সম্পাদক রাহাত

    গত ১৬ জানুয়ারি জুম মিটিংয়ের মাধ্যমে কমিটি গঠনের সিদ্ধান্ত নেওয়া হয়। পরে সোমবার (৪ মার্চ) রাত ৯টার দিকে এ কমিটি অনুমোদন দেওয়া হয়। পূর্বের কমিটির সভাপতি সাইদুল ইসলাম সাইম এ তথ্যটি নিশ্চিত করেন। 


    কমিটির সহ-সভাপতি পদে রয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী স্বাধীন আহমেদ, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. তৌকির নবী জাহিদ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মহিদুল ইসলাম শুভ, বেইজিং জিয়াওটং বিশ^বিদ্যালয়, চায়না’র শিক্ষার্থী মো. ফরিদ আহমেদ, আলিগড় মুসলিম বিশ্ববিদ্যালয়- ভারত’এর শিক্ষার্থী আবিদ হাসান, পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মো. আসিফ খান, ইসলামী বিশ্ববিদ্যালয়- কুষ্টিয়া’র শিক্ষার্থী সঞ্জয় সরকার, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আফজাল হাবিব, খুলনা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আবিদ হাসান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থী কবির আহমেদ, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী হাসান খান, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আফরিনা আক্তার শামিনি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এনামুল হক; যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থী জাহিদা ইসলাম জ্যোতি, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থী মো. তন্ময় রহমান রত্ন, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থী তফসি উপমা জুই, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী স্বর্ণা আক্তার, মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থী সুমন মিয়া, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থী মেহেদী হাসান; সাংগঠনিক সম্পাদক পদে রয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থী তানভির ও সহ-সাংগঠনিক সম্পাদক পদে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থী হাসান খান; অর্থ সম্পাদক পদে রয়েছেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী এসএমএ সামি ও যুগ্ম অর্থ সম্পাদক পদে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সালেহ মাহমুদ; দপ্তর সম্পাদক পদে ঢাকা বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থী নাইমা জান্নাত আশা ও যুগ্ম-দপ্তর সম্পাদক পদে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থী ঊবাইদ খান রাহাত; প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক পদে রয়েছেন মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শাহারিয়া রেজা এবং যুগ্ম-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের  শিক্ষার্থী সিদরাতুল মুনতাহা মিথিলাসহ অন্যান্য পদে রয়েছে বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ৫০জন শিক্ষার্থী।  


    প্রসঙ্গত, ‘আমরা নবীন শিকড়ের টানে, অগ্রযাত্রায় বাসাইলের পানে’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাসাইল উপজেলার বাসিন্দা দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত একঝাকঁ তরুণ ও মেধাবী শিক্ষার্থীদের নিয়ে ২০২০ সালে ‘পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস এসোসিয়েশন অব বাসাইল’ নামে সংগঠনটি গঠন করা হয়। 


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728