সখীপুরে সাংবাদিক শাফলুর উপর হামলা - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সখীপুরে সাংবাদিক শাফলুর উপর হামলা

    সখীপুর প্রতিনিধি :

    টাঙ্গাইলের সখীপুরে এশিয়ান টেলিভিশনের স্থানীয় প্রতিনিধি সাইফুল ইসলাম শাফলুর উপর হামলা চালিয়ে মাথা ফাটিয়েছেন প্রভাবশালী আওয়ামীলীগ নেতা মনির উদ্দিন মন্টু।

    সখীপুরে সাংবাদিক শাফলুর উপর হামলা
    এ ঘটনায় ওই আহত সাংবাদিক সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন। মাথায় আঘাত পাওয়ায় পর্যবেক্ষণে রেখেছেন কর্তব্যরত চিকিৎসক। অবস্থার অবনতি হলে ঢাকায় রেফার্ড করবেন বলে জানান তিনি ।

    গুরুতর আহত ওই সাংবাদিক সাইফুল ইসলাম শাফলু স্থানীয় নিউজ টাঙ্গাইলের সম্পাদক।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মনির উদ্দিন কমপ্লেক্সের একটি রুম ভাড়ার চুক্তিপত্র নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সাংবাদিক শাফলুর মাথায় লোহার রড দিয়ে আঘাত করেন ওই আ"লীগ নেতা। ঘটনাস্থলে ওই সাংবাদিক জ্ঞান হারিয়ে ফেলেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করেন । 

    মনির উদ্দিন কমপ্লেক্সের ভাড়াটিয়ারা বলেন, এ ভবনের মালিক বদ মেজাজি তার আচরণ অত্যন্ত বাজে। তার বিচার হওয়া প্রয়োজন।

    এই ঘটনায় অভিযুক্ত মনির উদ্দিন মন্টু ঘটনার সততা স্বীকার করে বলেন, রুমের চুক্তিপত্র নিয়ে দ্বন্দের এক পর্যায়ে আমি তার মাথায় আঘাত করে ফেলেছি। 

    সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমান বলেন, আমি সংবাদ পেয়ে ওই আহত সাংবাদিককে হাসপাতালে দেখতে যাই এবং ওই আ'লীগ নেতাকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আটক করা হয়েছে ।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ হোসেন পাটোয়ারী হাসপাতালে আহত সাংবাদিককে দেখতে গিয়ে বলেন, আমি সাংবাদিকের  ওপর হামলাকারীরকে বিচারে আওতায় আনবো। 

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728