নায়ক মান্নার কলেজ পাড়া-বেড়াডোমা রাস্তার কাজের উদ্বোধন - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    নায়ক মান্নার কলেজ পাড়া-বেড়াডোমা রাস্তার কাজের উদ্বোধন

    রাইসুল ইসলাম লিটন:

    টাঙ্গাইল পৌরসভার ৬নং ওয়ার্ডের প্রয়াত নায়ক মান্নার বাসা থেকে বেড়াডোমা ব্রিজ পর্যন্ত ৬শত ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে।

    সোমবার(২৯ এপ্রিল) দুপুরে কাজটির উদ্বোধন করেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর।

    এসময় উপস্থিত ছিলেন,স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মামুন জামান সজল,সাবেক কাউন্সিলর মাসুদুর রহমান মাসুদ,টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান -প্রার্থী ইসতিয়াক আহম্মেদ রাজীব, জেলা ক্রীড়া সংস্থার কোষাধাক্ষ বাবু ভ্রমর চন্দ্র ঘোষ ঝোটন,সমবায় সুপার মার্কেটের সাবেক সাধারণ সম্পাদক অতুল চন্দ সরকার প্রমুখ।
    নায়ক মান্নার কলেজ পাড়া-বেড়াডোমা রাস্তার কাজের উদ্বোধন



    উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র সিরাজুল হক আলমগীর বলেন, টাঙ্গাইল পৌরসভাকে আধুনিকায়ন করার লক্ষে আমি নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। তারই ধারাবাহিকতায় সোমবার প্রয়াত নায়ক মান্নার বাসা থেকে বেড়াডোমা ব্রিজ পর্যন্ত ৬’শ ২০ মিটার রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হলো। ইতিপুর্বে এই সড়কের ড্রেনেজ ব্যবস্থা আধুনিকায়ন করা হয়েছে। আশা করা যায়, নির্দিষ্ট সময়ে ঠিকাদারী প্রতিষ্ঠান কাজটি সম্পন্ন করবে। সাংবাদিকদের মেয়র বলেন,টাঙ্গাইল শহীদস্মৃতি পৌর উদ্যান, টাঙ্গাইল কেন্দ্রীয় ঈদগাঁহ ও কাগমারী রাণী দিনমনি শ্মশান ঘাট উন্নয়নের জন্য টাঙ্গাইল পৌরসভা কর্তৃক প্রস্তাবিত ৩ কোটি ৫০ লাখ টাকার বাজেট অনুমদিত হয়েছে। আশা করা যায় খুব দ্রুতই এই তিনটি প্রকল্পের উন্নয়নের টেন্ডার আহবান করা যাবে।

    উল্লেখ্য, ৬শত ২০ মিটার রাস্তাটি ৮৮ লাখ ৯০ হাজার টাকা ব্যায়ে উন্নয়ন কাজটি পেয়েছেন ঠিকাদার প্রতিষ্ঠান মেসার্স খন্দকার শাহিন-জাহানারা ট্রেডার্স।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728