ধনবাড়ীতে জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালিত - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    ধনবাড়ীতে জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালিত

    ধনবাড়ী প্রতিনিধি :

    টাঙ্গাইলের ধনবাড়ীতে সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী পালিত হয়েছে। 

    ধনবাড়ীতে জিয়াউর রহমানের শাহাদত বার্ষিকী পালিত

    বৃহস্পতিবার দুপুরে ধনবাড়ী চৌরাস্তার কাঁচা বাজার মোড় এলাকায় তাঁদের ব্যক্তিগত কার্যালয়ে এ উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। উপজেলা ও পৌর বিএনপির উদ্যাগে শাহাদত বার্ষিকী পালন করা হয়। 

    পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম স্বপনের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন ধনবাড়ী উপজেলা বিএনপির সভাপতি অধ্যক্ষ এম আজিজুর রহমান। আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. এনামুল হক ভিপি, পৌর বিএনপির সভাপতি এসএমএ ছোবহান জিএস, উপজেলা যুবদলের সদস্য সচিব আলী আল সাফী রিমু, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শাহরিয়ার সুমন, পৌর যুবদলের আহ্বায়ক হয়রত আলী জীবন, সদস্য সচিব মেহেদী হাসান লিটন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক শরীফ হোসেন, পৌর ছাত্রদলের আহ্বায়ক খোকন আহমেদসহ অনেকে। এ সময় বিএনপির অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

    আলোচনা শেষে সাবেক রাষ্ট্রপতি ও বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আত্মার মাগফিরত কামনা করে দোয়া ও মোনাজাত, সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা ও রোগ মুক্তি কামনায় দোয়া করা হয়। 

    সভার শুরুতেই কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ফকির মাহবুব আনাম স্বপন ফকিরের প্রেরিত শোক বার্তা পাঠ করেন অধ্যক্ষ এম আজিজুর রহমান। পরে তাঁরা উপজেলার বিভিন্ন স্থানে আয়োজিত গণভোজ বিতরণ অনুষ্ঠানে যোগ দেন। 


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728