বাসাইল যুবশক্তি ক্লাব নির্বাচনে সভাপতি সাজিদ, সম্পাদক নীরব - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইল যুবশক্তি ক্লাব নির্বাচনে সভাপতি সাজিদ, সম্পাদক নীরব

    মোঃ সাইফুল ইসলামঃ


    টাঙ্গাইলের বাসাইল যুবশক্তি ক্লাব দ্বি-বার্ষিক কার্যনির্বাহী পরিষদের নির্বাচন উৎসব মুখর পরিবেশে সম্পন্ন হয়েছে। 
    বাসাইল যুবশক্তি ক্লাব নির্বাচনে সভাপতি সাজিদ, সম্পাদক নীরব



    শনিবার (১১ মে) সকাল সাড়ে ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত ক্লাব মিলনায়তনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। ভোট গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করা হয়।  এই নির্বাচনের প্রধান নির্বাচন কমিশন টাঙ্গাইল জর্জ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী মোঃ সাইদুর রহমান খোকন বিষয়টি নিশ্চিত করেছেন। নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, নির্বাচনে মোট ভোটার সংখ্যা ১৫৬ । এর মধ্যে ১১০ টি ভোট পড়েছে।

    ভোটের লড়াইয়ে সভাপতি পদে মোঃ সাজিদ খান ৭৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলাউদ্দিন ০৪ ভোট পেয়েছেন।
    সাধারণ সম্পাদক পদে গোলাম রাব্বী খান  ৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি কে এম বিপ্লব ৩৩ ভোট পেয়েছেন।

    শনিবার (১১ মে) বিকালে বাসাইল যুবশক্তি ক্লাবে অনুষ্ঠিত নির্বাচনে বিজয়ী অন্যান্যরা হচ্ছেন, ক্রীড়া সম্পাদক মেহেদী হাসান কামন (৩৩ ভোট), সাংগঠনিক সম্পাদক শাকিল খান সুমন (৬৮ ভোট)।

    এর আগে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় প্রাথমিকভাবে বিজয়ী হয়েছেন প্রচার সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, কোষাধ্যক্ষ মোঃ হাসানুজ্জামান খান, দপ্তর সম্পাদক মোঃ রাসেল খান ।

    দ্বি-বার্ষিক এ নির্বাচনে উপস্থিত ছিলেন, বাসাইল প্রেসক্লাবের ক্রিয়া সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, বাসাইল উপজেলা নির্বাচন অফিসের স্টার্ফ মোঃ পারভেজ খান।

    প্রধান নির্বাচন কমিশনার ও চেয়ারম্যান ছিলেন টাঙ্গাইল জর্জ কোর্টের শিক্ষানবিশ আইনজীবী মোঃ সাইদুর রহমান খোকন এবং নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন বাসাইল যুবশক্তি ক্লাবের উপদেষ্টা সিজান খান।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728