টাঙ্গাইলের তিন উপজেলায় নির্বাচনী সরঞ্জাম ভোট কেন্দ্রে পাঠানো হচ্ছে - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইলের তিন উপজেলায় নির্বাচনী সরঞ্জাম ভোট কেন্দ্রে পাঠানো হচ্ছে

    রাইসুল ইসলাম লিটন:

    ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য টাঙ্গাইল জেলার ঘাটাইল, কালিহাতী ও ভূঞাপুর উপজেলায় ভোটগ্রহণ অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে জেলা নির্বাচন অফিস ও জেলা-উপজেলা প্রশাসন সম্পন্ন করেছে। 

    টাঙ্গাইলের তিন উপজেলায় নির্বাচনী সরঞ্জাম ভোট কেন্দ্রে পাঠানো হচ্ছে

    সোমবার (২০ মে) সকাল থেকে ব্যালট বাক্স, ভোটার তালিকা, সীলসহ নির্বাচনী অন্যান্য সরঞ্জাম হস্তান্তর শুরু করা হয়েছে। 

    জানা যায়, শুধুমাত্র ব্যালট পেপার ব্যতিত ভোট কেন্দ্রের প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং অফিসার সহ ভোটগ্রহণে দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিরা সংশিষ্ট উপজেলা নির্বাচন অফিস থেকে রির্টানিং কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তার কাছ থেকে নির্বাচনী সরঞ্জাম বুঝে নিচ্ছেন। এসব সরঞ্জাম আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের মাধ্যমে কঠোর নিরাপত্তা ব্যবস্থাপনার মধ্যদিয়ে ভোট কেন্দ্রগুলোতে নিয়ে যাচ্ছেন। নির্বাচনের ব্যালট পেপার আগামিকাল(২১ মে) ভোরে ভোট কেন্দ্রগুলোতে পাঠানো হবে বলে নির্বাচন সংশ্লিষ্ট কর্মকর্তারা নিশ্চিত করেছেন। 

    টাঙ্গাইল জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা মতিয়ূর রহমান জানান, নির্বাচন অবাধ, সুষ্ঠু ও শান্তিপূর্ণ করতে পুরো নির্বাচনী এলাকায় পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বিভিন্ন বাহিনীর সদস্য মোতায়েন করা হয়েছে। এছাড়া নির্বাচনী এলাকায় নির্বাহী ও জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত টহলে থাকবে।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728