ফারইষ্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ভর্তিমেলা শুরু - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    ফারইষ্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ভর্তিমেলা শুরু

    অদ্য ১৭ মে ২০২৩ তারিখ ফারইষ্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে সামার ২০২৩ সেমিস্টারে ভর্তি উপলক্ষে ২০ দিন ব্যাপি এ্যাডমিশন ফেয়ার এর উদ্বোধন করা হয়। বিশিষ্ঠ শিক্ষানুরাগী সমাজ সেবক বাংলাদেশ বেসরকারি বিশ্ববিদ্যালয় সমিতির সভাপতি ও ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের সম্মানিত চেয়ারম্যান জনাব শেখ কবির হোসেন ফিতা কেটে এ্যাডমিশন ফেয়ার উদ্বোধন করবেন। এ্যাডমিশন ফেয়ারে স্নাতক পর্যায়ে ভর্তি ইচ্ছুক শিক্ষার্থীদের জন্য ভর্তি ফি এর উপর ২৫% ছাড়ের ব্যবস্থা করা হয়েছে এবং টিউশন ফি এর উপর মেধাভিত্তিক ২০%-১০০% পর্যন্ত স্কলারশীপের ব্যবস্থা করা হয়েছে। 

    ফারইষ্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ভর্তিমেলা শুরু

    এ্যাডমিশন ফেয়ারটি ১৭ মে শুরু হয়ে ০৬ জুন পর্যন্ত চলবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জনাব শেখ কবির হোসেন বলেন ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এফআইইউ) উচ্চ শিক্ষার প্রসার ঘটাতে শিক্ষার্থীদের জন্য আর্থিক প্রণোদনা দিয়ে থাকে তার ই একটি অংশ হিসেবে আজকের এ্যাডমিশন ফেয়ার। তিনি আরো বলেন এফআইইউ মেধাবীদের সবসময় গুরুত্ব দিয়ে আসছে এজন্য তাদের জন্য শতভাগ স্কলারশীপে গ্রাজুয়েশন করার ব্যবস্থা করা হয়েছে। এ্যাডমিমন ফেয়ার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রফেসর ড. রকীব আহমদ, উপাচার্য, এফআইইউ।


    এ্যাডমিশন ফেয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফারইস্ট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের সদস্য, উপদেষ্টা, সিন্ডিকেট সদস্য, একাডেমিক কাউন্সিল সদস্য, ডিন, অধ্যাপক, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।  

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728