কালিহাতীতে বোরো ধান সংগ্রহের উদ্বোধন - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    কালিহাতীতে বোরো ধান সংগ্রহের উদ্বোধন

    রাইসুল ইসলাম লিটন:

    টাঙ্গাইলের কালিহাতীতে কৃষক অ্যাপের মাধ্যমে অভ্যন্তরীণ বোরো ধান ও চালকল মালিকদের কাছ থেকে চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। 

    কালিহাতীতে  বোরো ধান সংগ্রহের উদ্বোধন
     বৃহস্পতিবার (১১ মে) সকালে উপজেলা খাদ্য বিভাগের আয়োজনে খাদ্যগুদামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে বোরো ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন, টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের সাংসদ মোহাম্মদ হাছান ইমাম খান সোহেল হাজারী।

     উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ নাহিদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনছার আলী বি.কম।
    এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক এন.এম রফিকুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাবেক কোষাধ্যক্ষ ও কালিহাতী পৌরসভার কাউন্সিলর অজয় কুমার দে  লিটন, কালিহাতী পৌর আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালেক তালুকদার, সহ-সভাপতি মিন্টু সরকার, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক রকিবুল ইসলাম সুমন ও কালিহাতী খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফ রব্বানী প্রমুখ।

    উল্লেখ্য, এ উপজেলায় ৩০ টাকা কেজি দরে ১ হাজার ৫৬৩ মেট্রিকটন ধান ও ৪৪ টাকা কেজি দরে ১২ হাজার ৫৮৩ মেট্রিকটন চাল ক্রয় করা হবে।

     

    টাঙ্গাইলটাইমস/এমএকিউ

    নিউজটি শেয়ার করুন

     

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728