টিচার্স ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও ক্রেস্ট প্রদান - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টিচার্স ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি ও ক্রেস্ট প্রদান

    টাঙ্গাইল প্রতিনিধি: টিচার্স ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির উদ্যোগে মেধাবী বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের সার্টিফিকেট, ক্রেস্ট ও বৃত্তি প্রদান করা হয়েছে। শনিবার (৬ মে) সকালে মেজর জেনারেল মাহমুদ হাসান আদর্শ মহাবিদ্যালয় মাঠ প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।


    এ বৃত্তি পরীক্ষায় প্রায় ৪০৫টি শিক্ষাপ্রতিষ্ঠানের ৬ হাজার শিক্ষার্থী অংশ নেয়। ৫৩৮ জন মেধাবী শিক্ষার্থীকে এ অনুষ্ঠানের মাধ্যমে বৃত্তি প্রদান করা হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন টাঙ্গাইল-৫ (সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন (এমপি)। প্রধান আলোচক ছিলেন, টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন হায়দার এর পক্ষে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আইরিন আক্তার।

    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টিচার্স ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মামুনুর রশিদ। বিশেষ অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. আবুল কালাম আজাদ, মেজর জেনারেল মাহমুদ হাসান আদর্শ কলেজের অধ্যক্ষ মোহাম্মদ ইব্রাহিম প্রমুখ।

    অনুষ্ঠান সভাপতিত্ব করেন টিচার্স ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি ও মিরপুর সরকারি রূপনগর মডেল স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক মুঈদ মুস্তারিক। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সভা সেমিনার বিষয়ক সম্পাদক সাবিহা পারভীন ও সাহিত্য সম্পাদক ভবেশ মুকুল পাল।

    অতিথিরা তাদের বক্তব্যে বলেন, ছেলে-মেয়েদেরকে সুশিক্ষায় গড়ে তুলতে হবে, তাদেরকে সত্য কথা বলতে শিখতে হবে।

    তিনি আরো বলেন, এ বৃত্তি দেয়ার উদ্দেশ্য কিছু টাকা দেয়া না, এর উদ্দেশ্য শিক্ষার্থীদের মেধা বিকাশে উদ্বুদ্ধ করা। সে জন্য তিনি অভিভাবকদেরকে শিক্ষার্থীদের প্রতি আরো যত্নশীল হওয়ার আহ্বান জানান। বৃত্তি প্রদান অনুষ্ঠানে কয়েকশত শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

    শিক্ষার্থীরা নিজ হাতে বৃত্তির চেক ও সনদ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728