জেলার শ্রেষ্ঠ এসআই হলেন কালিহাতী থানার আল আমিন - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    জেলার শ্রেষ্ঠ এসআই হলেন কালিহাতী থানার আল আমিন

    রাইসুল ইসলাম লিটন:

    টাঙ্গাইল জেলার  শ্রেষ্ঠ এসআই (উপ-পরিদর্শক) নির্বাচিত হয়েছেন মোঃ আল আমিন। তিনি জেলার অন্যতম উপজেলা কালিহাতী থানায় এসআই হিসেবে কর্মরত রয়েছেন। 

    জেলার শ্রেষ্ঠ এসআই  হলেন কালিহাতী থানার আল আমিন
     বৃহস্পতিবার (১১ মে) দুপুরে জেলা পুলিশের মাসিক কল্যাণ ও অপরাধ সভায় গুরুত্বপূর্ণ মামলার আসামি গ্রেপ্তার, মামলা নিষ্পত্তি, সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার সহ সামগ্রিক মানদণ্ডে তাকে জেলার শ্রেষ্ঠ এসআই হিসেবে নির্বাচিত করে জেলা পুলিশ।

    এ উপলক্ষ্যে টাঙ্গাইলের  পুলিশ সুপার (এসপি) সরকার মোহাম্মদ কায়সার তাকে আনুষ্ঠানিকভাবে পুরষ্কার হিসেবে ক্রেষ্ট প্রদান করেন। এসময় কালিহাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোল্লা আজিজুর রহমানসহ জেলা ও বিভিন্ন থানার উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

    এব্যাপারে এসআই মোঃ আল আমিন সাংবাদিকদের জানান, টাঙ্গাইল জেলার পুলিশের অভিভাবকের হাত থেকে শ্রেষ্ঠ এসআই এর পুরস্কার গ্রহণ সত্যি আনন্দের। কালিহাতী থানার (ওসি) মোল্লা আজিজুর রহমান  ও তদন্ত (ওসি) মনিরুজ্জামান শেখের প্রতি কৃতজ্ঞ। কারণ উনাদের দিক নির্দেশনা না পেলে   এ অর্জন অসম্ভব ছিল।  কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই যাদের অসামান্য অবদানে সামান্যতম ভূমিকা রয়েছে।
    পেশাগত পুরষ্কার প্রাপ্তির এ গৌরব শুধু তার নয়, এটি থানার প্রত্যেক পুলিশ সদস্যদের। এ পুরষ্কার প্রাপ্তি তার পেশাগত দক্ষতায় আরো উৎসাহ ও প্রেরণা যোগাবে বলে জানান তিনি জানান। 


    টাঙ্গাইলটাইমস/এমএকিউ

    নিউজটি শেয়ার করুন

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728