সখীপুরে চেয়ারম্যান পদে নৌকার ২ প্রার্থীসহ ৫ জনের মনোনয়ন বাতিল - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সখীপুরে চেয়ারম্যান পদে নৌকার ২ প্রার্থীসহ ৫ জনের মনোনয়ন বাতিল

    তাইবুর রহমান,সখীপুর:

    সখীপুরে আগামী ১৭ জুলাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে পাঁচ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল করেছে উপজেলা নির্বাচন কর্মকর্তা। এদের মধ্যে দুইজন আওয়ামী লীগ মনোনীত ও তিনজন স্বতন্ত্রপ্রার্থী।  

    সখীপুরে চেয়ারম্যান পদে নৌকার ২ প্রার্থীসহ ৫ জনের মনোনয়ন বাতিল

     

    গতকাল সোমবার যাচাই-বাছাই শেষে নির্বাচন কর্মকর্তা আতাউল হক পাঁচজনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেন। ঋণ খেলাপির কারণে তাঁদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে বলে জানা গেছে।

    নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, গত ১৮ জুন মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে উপজেলার চারটি ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীতসহ ২৭ জন চেয়ারম্যান প্রার্থী তাঁদের মনোনয়নপত্র জমা দেন। ওই দিনই বাংলাদেশ ব্যাংকের একটি চিঠির মাধ্যমে প্রার্থীদের ঋণ খেলাপীর বিষয়টি নির্বাচন কর্মকর্তাকে অবহিত করা হয়। মনোনয়ন পত্র বাতিল হওয়া চেয়ারম্যান প্রার্থীরা হচ্ছেন- কালিয়া ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী দেলোয়ার হোসেন সাথী, বড়চওনা ইউনিয়নে ইউসুফ আলী ভূঁইয়া (আ.লীগ মনোনীত) ও আওয়ামী লীগের বিদ্রোহী আজহারুল ইসলাম (স্বতন্ত্র), হাতেয়া- রাজবাড়ি ইউনিয়নের শামসুল হক (স্বতন্ত্র) ও হুমায়ুন আহমেদ (স্বতন্ত্র)।

    উপজেলা নির্বাচন কর্মকর্তা আতাউল হক বলেন, ঋণ খেলাপির কারণে পাঁচ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে। তবে তাঁরা আগামী তিন কর্মদিবসের মধ্যে সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তার কাছে আপিল করতে পারবেন।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728