ধনবাড়ীতে গাছের সঙ্গে বাইকের ধাক্কায় ছাত্রলীগের দুই কর্মী ও অটোরিকশা চালক নিহত - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    ধনবাড়ীতে গাছের সঙ্গে বাইকের ধাক্কায় ছাত্রলীগের দুই কর্মী ও অটোরিকশা চালক নিহত

    রাইসুল ইসলাম লিটন :
     

    টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বাজিতপুর এলাকায় রোববার (২৫ জুন) সকালে গাছের সঙ্গে ধাক্কা খেয়ে রিফাত ও অন্তর আলী নামে মোটরবাইক আরোহী ছাত্রলীগের দুই কর্মী নিহত হয়েছেন। এছাড়া সখীপুর উপজেলা সদরের মুখতার ফুয়ারা এলাকায় প্রায় একই সময় ট্রাক চাপায় হারুন দেওয়ান নামে এক সিএনজি চালিত অটোরিকশা চালক নিহত হয়েছেন।

    ধনবাড়ীতে গাছের সঙ্গে বাইকের ধাক্কায় ছাত্রলীগের দুই কর্মী ও অটোরিকশা চালক নিহত
     

    নিহতরা হচ্ছেন- ধনবাড়ী উপজেলার পাচনখালী গ্রামের মিজানুর রহমানের ছেলে রিফাত(১৪) ও একই গ্রামের মৃত আয়নাল হকের ছেলে অন্তর আলী(১৬)। তারা দুজনেই ধনবাড়ী উপজেলার বীরতারা ইউনিয়ন ছাত্রলীগের কর্মী। সখীপুরে নিহত অটোরিকশা চালক হারুন দেওয়ান উপজেলার বোয়ালী দক্ষিণপাড়া গ্রামের সোমেদ আলীর ছেলে।

    ধনবাড়ী থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. জসিম উদ্দিন জানান, রিফাত ও অন্তর আলী মোটরসাইকেলে করে বাজিতপুর এলাকা দিয়ে যাচ্ছিল। এ সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা মেহগনি গাছের সঙ্গে মোটরসাইকেলের সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তারা নিহত হয়। পরে আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

    অপরদিকে, রোববার সকালে সখীপুর মুখতার ফোয়ারা চত্ত্বরে নিজের সিএনজিচালিত অটোরিকশার কাছে চালক হারুন দেওয়ান(৩৫)  দাঁড়িয়ে ছিলেন। এ সময় ঢাকা থেকে সাগরদীঘিগামী দ্রুতগতির একটি ট্রাক হারুনকে চাপা দেয়। স্থানীয়রা দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    সখীপুর থানার উপ-পরিদর্শক(এসআই) নজরুল ইসলাম জানান, ট্রাক ও চালককে থানা হেফাজতে রাখা হয়েছে। অটোরিকশা চালকের মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728