ঘাটাইলে মামার বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ , গ্রেফতার নানিও - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    ঘাটাইলে মামার বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ , গ্রেফতার নানিও

    আব্দুল লতিফ, ঘাটাইল:

    টাঙ্গাইলের ঘাটাইলে শিশুকে হত্যা করে পানির ট্যাংকিতে ফেলে রাখার অভিযোগ উঠেছে শিশুটির মামার বিরুদ্ধে। নিহত শিশু তুলি আক্তার (৫) ওই গ্রামের সোহেলের মেয়ে।

    ঘাটাইলে মামার বিরুদ্ধে শিশু হত্যার অভিযোগ , গ্রেফতার নানিও


    শুক্রবার (২৩ জুন) দুপুরে উপজেলার লক্ষীন্দর ইউনিয়নের মুরাইদ চাকপাড়া গ্রামের সুমনের বাড়ির পানির ট্যাংক থেকে তুলির মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় অভিযুক্ত সুমন, তার স্ত্রী ও মাকে (তুলির নানি) গ্রেফতার করেছে পুলিশ।

    নিহতের পরিবার জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তুলিকে তার নানি মরিয়ম বেগম তার বাড়িতে রাখার কথা বলে নিয়ে যায়। নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরেই সুমন তুলির বাবাকে ফোন করে ৫০ হাজার টাকা দাবি করে। তা না হলে তার মেয়েকে হত্যা করা হবে বলেও হুমকি দেয় সে।

    পরদিন শুক্রবার সকালে তুলিকে খুঁজতে তার বাবা-মা তুলির মামার বাড়ি যায়। এসময় তুলির মামা ও পরিবারের অন্যান্য লোকজন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের আটক করে স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে সুমনের দেয়া তথ্যের ভিত্তিতে বাড়ির পানির ট্যাংকি থেকে তুলির লাশ উদ্ধার করা হয়।

    এ নিয়ে ঘাটাইলের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন জানান, সুমন তার ভাগ্নিকে হত্যার কথা স্বীকার করেছে। এরই মধ্যে সুমন, তার মা মরিয়ম বেগম এবং স্ত্রী সুমাইয়া বেগমকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728