জনগণের সমর্থন থাকলে বিদেশি শক্তি আমাদের ক্ষমতাচ্যুত করতে পারবে না' - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    জনগণের সমর্থন থাকলে বিদেশি শক্তি আমাদের ক্ষমতাচ্যুত করতে পারবে না'

    নিজস্ব প্রতিবেদক:

    কৃষিমন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক বলেন, 'আমাদের কোনো বিদেশি সহায়তার প্রয়োজন নেই। আমরা জনগণের সমর্থন চাই। এই দেশের মালিক জনগণ। জনগণের সমর্থন থাকলে বিদেশি শক্তি আমাদের উৎখাত করতে পারবে না। আমরা বিদেশী সাহায্য চাই না।

    জনগণের সমর্থন থাকলে বিদেশি শক্তি আমাদের ক্ষমতাচ্যুত করতে পারবে না'


    শনিবার (২৪ জুন) দুপুরে টাঙ্গাইলের মধুপুরে জেলা পরিষদ মিলনায়তনে শিক্ষক ফেডারেশনের অভিষেক ও উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।


    সেতুমন্ত্রী বলেন, 'পদ্মা সেতু, চার লেন সড়ক, বন্দর, খাদ্য উৎপাদন বৃদ্ধি, গ্রামের উন্নয়ন, ঘরে ঘরে বিদ্যুৎ, শিল্প কারখানা, ইন্টারনেট, আইসিটি, কম্পিউটারসহ গ্রামে গ্রামে যে উন্নয়ন করেছি আজ তা দৃশ্যমান। উন্নয়নের কারণে জনগণ আমাদের সঙ্গে আছে। জনগণ সিদ্ধান্ত নেবে তারা আমাদের সমর্থন করবে কি করবে না। সেটা নির্বাচনে প্রমাণিত হবে।


    তিনি বলেন, "যারা নির্বাচন বর্জন করতে চায়, তারা ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত ক্ষমতায় থেকে অনেক অন্যায় করেছে। এদেশে গণতন্ত্র বিপন্ন। জঙ্গিদের তুষ্ট করা হয়েছে।

    আব্দুর রাজ্জাক শিক্ষকদের উদ্দেশ্যে বলেন, বর্তমান সরকারের সবচেয়ে বড় চ্যালেঞ্জ স্কুল, কলেজ, মাদ্রাসা ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়ন করা। শিক্ষার মান উন্নয়নে ভূমিকা রাখা। সত্য প্রতিষ্ঠায় সহযোগিতা করতে হবে। এ কাজে শিক্ষকদের সম্মিলিতভাবে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।
    এ সময় মধুপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইয়াকুব আলী, মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মেয়র সিদ্দিক হোসেন খান, শিক্ষক ফেডারেশনের আহ্বায়ক আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিন, মধুপুর সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুশীল কুমার দাসসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। বর্তমান

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728