ঘাটাইলে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    ঘাটাইলে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

    আব্দুল লতিফ, ঘাটাইল :

    নিরাপদ মাছে ভরবো দেশ, গরবো স্মার্ট  বাংলাদেশ” প্রতিপাদ্য জাতীয় মৎস্য সপ্তাহের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এ উপলক্ষে   মঙ্গলবার  (২৫ জুলাই) সকালে উপজেলা পরিষদ চত্বরের পুকুরে মাছের পোনা অবমুক্ত করা হয়।
     
    ঘাটাইলে জাতীয় মৎস্য সপ্তাহের উদ্বোধন

     

    এছাড়াও একটি বর্ণাঢ্য র্যালী স্থানীয় কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে।

    পরে উপজেলা পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঘাটাইল উপজেলা  প্রশাসন ও মৎস্য দপ্তর কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৩ (ঘাটাইল) আসনের এমপি আলহাজ্ব আতাউর রহমান খান। উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিয়া চৌধুরীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন,ঘাটাইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম লেবু,সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুর রহমান,বীরমুক্তিযোদ্ধা মোঃ আঃ রশিদ মিয়া, ঘাটাইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ লোকমান হোসেন, ঘাটাইল দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীরমুক্তিযুদ্ধা অধ্যাপক মোঃ মতিয়ুর রহমান খান,উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও সাবেক অধ্যক্ষ  বীরমুক্তিযোদ্ধা শামসুল আলম মনিসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণসহ
     
    এ সময় উপজেলার বিভিন্ন দফতর প্রধানগণ, মৎস্য চাষী, ব্যবসায়ী, স্থানীয়ভাবে কর্মরত বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মাধ্যমে কর্মরত গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ঘাটাইল উপজেলা মৎস্য কর্মকর্তা মোছাঃ খাদিজা খাতুন। আলোচনা সভা শেষে উপজেলার ৩ জন শ্রেষ্ঠ মৎস্য চাষীকে সম্মননা ক্রেস্ট প্রদান করা হয়।



    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728