জেলার শ্রেষ্ঠ ওসি অবশেষে পুলিশ লাইনে প্রত্যাহার - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    জেলার শ্রেষ্ঠ ওসি অবশেষে পুলিশ লাইনে প্রত্যাহার

    তাইবুর রহমান, সখীপুর

    টাঙ্গাইলের সখীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল করিমকে এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি চরম অবনতির কারনে  অবশেষে টাঙ্গাইল পুলিশ লাইনে বদলি করা হয়েছে । অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শরফুদ্দিন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

    জেলার শ্রেষ্ঠ ওসি অবশেষে পুলিশ লাইনে প্রত্যাহার

     

     

    আজ বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরে তিনি জানান, সখীপুর থানার ওসি রেজাউল করিমকে পুলিশ লাইনে বদলী করা হয়েছে। নতুন ওসি হিসেবে কাগমারি পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিন আলমকে নতুন ওসি হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। দুই একদিনের মধ্যে তিনি যোগদান করবেন। 

    ওসি রেজাউল করিম গত ৭ সেপ্টেম্বর জেলা পুলিশ সুপারের মাসিক ক্রাইম মিটিং এ টাঙ্গাইল পুলিশ সুপার কার্যালয়ে জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হন এবং তাকে সম্মাননা ক্রেস্ট তুলে দেন জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ।

    ইদানিং সখীপুরের আইন-শৃঙ্খলা চরম অবনতি হওয়ায় উপজেলার এক মানববন্ধনে ওসিকে প্রত্যাহারের দাবি অন্যদিকে গত মঙ্গলবার  উপজেলা মাসিক আইন-শৃঙ্খলা কমিটির মিটিং এ উপজেলা চেয়ারম্যানসহ ১০টি ইউনিয়নের চেয়ারম্যান এবং কমিটির সদস্যবৃন্দ ওসিকে প্রত্যাহারের দাবি জানান।

    প্রসঙ্গত, সখীপুরে সম্প্রতি চুরি,ডাকাতি, ছিনতাই, ধর্ষণ, জমি দখল, ইভটিজিং, অপহারণ, খুন বেড়ে চলছে। এ নিয়ে পুরো উপজেলা জুড়ে আতঙ্ক রয়েছে। ফলে জনমনে থানা পুলিশের কর্মকাণ্ড নিয়ে প্রশ্ন উঠেছে ।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728