ভূঞাপুরে অভিভাবক প্রতিনিধি নির্বাচন স্থগিত - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    ভূঞাপুরে অভিভাবক প্রতিনিধি নির্বাচন স্থগিত

    আব্দুর রহীম মিঞা : 

    টাঙ্গাইলের ভূঞাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন স্থগিত করা হয়েছে। বিএনপি- সমমনা দলের ডাকা চলমান হরতাল-অবরোধে রাজনৈতিক অস্থিরতা ও মানুষের জানমাল নিরাপত্তার বিঘ্নের আশঙ্কা দেখিয়ে নির্বাচন স্থগিতের ঘোষণা করে আগামী ৩ ডিসেম্বর নির্বাচনের নতুন তারিখ নির্ধারণ করা হয়েছে।

     

    ভূঞাপুরে অভিভাবক প্রতিনিধি নির্বাচন স্থগিত

     

    বিদ্যালয় ও নির্বাচন পরিচালনা সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ৭ নভেম্বর অভিভাবক প্রতিনিধি পদে নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু তার একদিন আগে গত ৬ নভেম্বর উপজেলা নির্বাহী অফিসার মো. বেলাল হোসেন ও উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার এম.জি মাহমুদ ইজদানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নির্বাচন স্থগিতের ঘোষণা আসে।

    অভিভাবক প্রতিনিধি নির্বাচনে চার প্রার্থী  অংশ নেন তারা হলেন - চেয়ার প্রতীকে মো. হারুন অর রশিদ (চেয়ার প্রতীক) , ফুটবল প্রতীকে শফিকুল মওলা ওরফে সান্টু (ফুটবল প্রতীক) আরজু চরকার (মোমবাতি প্রতীক)এবং  মো. শামীম চকদার (ছাতা প্রতীক) । এর আগে গত ১৬ অক্টোবর দায়িত্বপ্রাপ্ত অফিসার নির্বাচনের তফসিল ঘোষণা করেন।

    নির্বাচন স্থগিত প্রসঙ্গে চেয়ার প্রতীকের প্রার্থী হারুন অর রশিদ জানান, নির্বাচনে অংশ নেয়া একজন প্রার্থী প্রচারণায় পিছিয়ে থাকায় রাজনৈতিক প্রভাবে নির্বাচন বন্ধ করা হয়েছে। যার কারণে ৭ নভেম্বর নির্বাচন স্থগিত করে রাজননৈতিক অস্থিরতা দেখিয়ে আগামী ৩ ডিসেম্বর নির্বাচনের তারিখ দিয়েছে নির্বাচন সংশ্লিষ্টরা।

    দায়িত্বপ্রাপ্ত রিটারনিং অফিসার ও ভূঞাপুর সরকারি মলডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমতাজ খানম বলেন- ৭ নভেম্বর বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়েছিল। কিন্তু দেশে রাজনৈতিক অস্থিরতার কারণে কর্তৃপক্ষের নির্দেশে নির্বাচন স্থগিত করে আগামী ৩ ডিসেম্বর নির্বাচনের নতুন তারিখ ঘোষণা করা হয়েছে।

    এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. বেলাল হোসেন জানান, দেশে রাজনৈতিক অস্থিরতার কারণে নির্বাচনের ভোট গ্রহণে যাতে কোন ধরণের আইনশৃঙ্খলার অবনতি না ঘটে সে লক্ষ্যে ওই বিদ্যালয়ের অভিভাবক প্রতিনিধি নির্বাচন স্থগিত করা হয়েছে। আগামী ৩ ডিসেম্বর নির্বাচনের নতুন তারিখ ঘোষণা করা হয়েছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728