ভূঞাপুরে অনুষ্ঠিত হলো জেলা প্রশাসক ব্যাটমিন্টন ফাইলান খেলা - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    ভূঞাপুরে অনুষ্ঠিত হলো জেলা প্রশাসক ব্যাটমিন্টন ফাইলান খেলা

     আব্দুর রহীম মিঞা:

     ‘শরীর গঠনে খেলা-ধূলার বিকল্প নেই’ এই শ্লোগানে টাঙ্গাইলের ভূঞাপুরে অনুষ্ঠিত হলো জেলা প্রশাসক ব্যাটমিন্টন ফাইলান খেলা ।  ভূঞাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে এ খেলা অনুষ্ঠিত হয়। 

    ভূঞাপুরে অনুষ্ঠিত হলো জেলা প্রশাসক ব্যাটমিন্টন ফাইলান খেলা

    রবিবার (৫নভেম্বর) সন্ধ্যা ৭ টায় উপজেলা চত্বরে ভূঞাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত এ খেলা অংগ্রহণ করে গাবসারা ইউনিয়ন একাদশ ও ভূঞাপুর পৌরসভা একাদশ । আনন্দ ও উসছাস টানটান উত্তেজনার মধ্য দিয়ে খেলা উপভোগ্য করে তোলেন দুই দলের খোলোয়াররা। 

    ফাইনাল খেলায় গাবসার ইউনিয়ন একাদশ ২ -০ সেটে ভূঞাপুর পৌরসভা একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে । খেলা পরিচালনায় দায়িত্বে ছিলেন সেলিম পারভেজ ও হায়দার আলী। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও রানারআপ দলের মাঝে পুরুষ্কার বিতরণ করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান নার্গিস বেগম । পুরষ্কার বিতরণ কালে প্রধান অতিথির বক্তব্যে নার্গিস আক্তার বলেন, একমাত্র খেলাধূলাই পারে যুব সমাজকে মাদক মুক্ত রাখতে। আমি চেষ্টা করবো প্রতি বছরই খেলা ধূলার আয়োজন করার। খেলাধূলার মাধ্যমে মননশীল যুব সমাজ গড়ে তোলার এক মাত্র পথ। খেলায় অংশগ্রহণ করতে পারায় খেলোয়াররাও আনন্দিত। 

    পরে বিজয়ীদের  হাতে ক্রেস্ট ও মেডেল তুলে দেন প্রধান অতিথি।  এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলন উপজেলা নির্বাহী অফিসার বেলাল হোসেন, ফাহিমা বিনতে আখতার,সহকারী কমিশনার (ভূমি),থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আহসান উল্লাহ, শাহআলম প্রামানিক, সভাপতি ভূঞাপুর প্রেস ক্লাব, মোঃ রফিকুল ইসলাম ,অলোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগ সভাপতি, পৌরসভার ৯ নং ওয়ার্ড কাউন্সিলর জাহিদ হাসান, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রতনসহ ক্রীড়ামোদী খোলোয়র ও সংগঠনের নেতৃবৃন্দ।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728