স্বর্ণপদক পেল ঘাটাইলের অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেড - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    স্বর্ণপদক পেল ঘাটাইলের অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেড

    আব্দুল লতিফ ,ঘাটাইল :

    স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপির কাছ থেকে স্বর্ণপদক ও সম্মাননা সনদ নেন অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মো.আব্দুছ  ছাত্তার। 
     
    স্বর্ণপদক পেল ঘাটাইলের অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেড

     
    জাতীয় সমবায় দিবসে শ্রেষ্ঠ সমবায় সমিতি হিসেবে স্বর্ণপদক পেয়েছে ঘাটাইল অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেড । ৫২তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে বহুমুখী সমবায় শ্রেণিতে শ্রেষ্ঠ সমবায় সমিতির এই পুরস্কার দেওয়া হয়েছে।

    স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপির কাছ থেকে গত শনিবার (৪ নভেম্বর) অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের  পক্ষে স্বর্ণপদক ও সম্মাননা সনদ গ্রহণ করেন অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি মো.আব্দুছ  ছাত্তার। 

    অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেড ৩৫ বছরের স্বর্ণোজ্জ্বল ইতিহাসে প্রথমবারের মতো এবার রাষ্ট্রীয় স্বর্ণপদক ও সম্মাননা সনদ পেল প্রতিষ্ঠানটি।


    জাতীয় সমবায় দিবসে শ্রেষ্ঠ সমবায়ী হিসেবে অন্বেষা বহুমুখী সমবায় সমিতির লিমিটেড  স্বর্ণপদক ও সম্মাননা সনদ প্রাপ্তি বিষয়ে ব্যবস্থাপনা পরিচালক মোঃ হুমায়ূন কবির  বলেন, প্রথমবারের মতো রাষ্ট্রীয় স্বর্ণপদক ও সম্মাননা সনদ প্রাপ্তি অন্বেষা বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের  জন্য একটি গর্ব ও অহংকারের বিষয়।  বাংলাদেশের সমবায় আন্দোলনের ইতিহাসে আগামীদিনেও অন্বেষা  অনব্দ ভুমিকা পালক করবে বলে আমি আশা করছি। 


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728