বাসাইলের আইসড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইলের আইসড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন

     নিজস্ব প্রতিনিধি :

    টাঙ্গাইলের বাসাইল উপজেলার আইসড়া উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য পদের নির্বাচন সম্পন্ন হয়েছে। 



    শনিবার (৩ ফেব্রুয়ারী) বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে উৎসব মুখর পরিবেশে বিদ্যালয়ের অভিভাবকরা তাদের ভোটাধিকার প্রয়োগ করে প্রতিনিধি নির্বাচিত করেছেন। নির্বাচনে অভিভাবক সদস্য ৪টি পদের বিপরীতে ৮ জন প্রার্থী এবং সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য ১টি পদের বিপরীতে ২জন প্রার্থী অংশ নেন। 

    অভিভাবক ভোটারদের ভোটে চার জন অভিভাবক সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্য পদে একজন নির্বাচিত হয়েছেন। নির্বাচিতরা হলেন, মো. উজ্জল সরকার (ব্যালট-২) ২৮৮ ভোট পেয়ে প্রথম, মো. মিন্টু তালুকদার (ব্যালট-৪) ২৪৪ ভোট পেয়ে দ্বিতীয়, মো. আনোয়ার হোসেন (ব্যালট-৭) ২২৯ ভোট পেয়ে তৃতীয় এবং মো. আলমগীর হোসেন (ব্যালট-১) ২১৭ ভোট পেয়ে চতুর্থ স্থান দখল করে বিজয়ী হয়েছেন। 

    আছমা আক্তার ১ নং ব্যালটে ২৩৩ ভোট পেয়ে সংরক্ষিত মহিলা অভিভাবক প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম একমাত্র প্রতিদ্বন্দ্বি রিক্তা ২ নং ব্যালটে ১৫৪ ভোট পেয়েছেন। এদিকে বিনা প্রতিদ্বন্দিতায় শিক্ষক প্রতিনিধি সহকারি শিক্ষক শিলা সাহা, বাবুল হোসেন, সৈয়দ জামান হোসাইন ও দাতা সদস্য কাইয়ুম সরকার,নির্বাচিত হন। নির্বাচনে প্রিজাইডিং কর্মকর্তার দায়িত্ব পালন করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মতিউর রহমান খান। 

    সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীণভাবে চলে ভোট গ্রহণ। এতে ৪৭৬ জন ভোটারের মধ্যে ৪০২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। পরে প্রিসাইডিং অফিসার ভোট গগণা শেষে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। বিদ্যালয়ের একটি কক্ষে ২টি বুথ তৈরি করে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। বুথে দুইজন সহকারী প্রিজাইডিং ও দুইজন পুলিং অফিসার নিযুক্ত ছিলেন। 

    নিরাপত্তার জন্য বাসাইল থানার উপ-পরিদর্শক মো.শাহিনুর আলমের নেতৃত্বে তিন সদস্যের পুলিশ বাহিনী দায়িত্ব পালন করেন। ভোটারদের স্বতস্ফুর্ত পদচারনায় নির্বাচনী এলাকায় সারাদিন উৎসব মুখর নির্বাচনী আমেজ বিরাজ করে। সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন হওয়ায় দায়িত্বশীলরা প্রতিদ্বন্দ্বি প্রার্থী ও অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728