সখীপুরে কৃষক শ্রমিক জনতা লীগের কমিটি ঘোষণা - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সখীপুরে কৃষক শ্রমিক জনতা লীগের কমিটি ঘোষণা

    তাইবুর রহমান:

    বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকীর  প্রতিষ্ঠিত দল কৃষক শ্রমিক জনতা লীগের কমিটি করা হয়েছে।
    সখীপুরে কৃষক শ্রমিক জনতা লীগের কমিটি ঘোষণা
     সাত বছর পর টাঙ্গাইলের সখীপুরে
     রবিবার দিন বিকেলে প্রতিষ্ঠাতা সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী (বীর উত্তম) এ কমিটি ঘোষণা করেন। এই কমিটিকে ১৫ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি করতে বলা হয়েছে।  
      
    এ সময় বঙ্গবীর কাদের সিদ্দিকী নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, ‘আমি আজ থেকে ২৫ বছর আগে এই সখীপুর থেকেই গামছার (দলীয় প্রতীক) দল গঠন করেছিলাম। আজ সুন্দর ও নির্ভেজাল একটি কমিটি ঘোষণা করতে পেরে আমি খুব খুশি ।

    তিনি আরও বলেন, ‘গায়ের জোরে মানুষকে অল্প কিছুদিন আটকে রাখা যায়, কিন্তু সারা জীবন নয়। সারা জীবনের জন্য মানুষের অন্তরে জায়গা করে নিতে হলে, টিকে থাকতে হলে মানুষকে ভালোবাসতে হবে, ভালোবাসতে হবে এবং ভালোবাসতে হবে। ভালোবাসা ছাড়া দ্বিতীয় কোনো পদার্থ নাই যে, মানুষকে জয় করতে পারে।’ 
     

    কমিটিতে আব্দুস সবুর খান সাবেক মেম্বারকে সভাপতি ও সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীবকে সাধারণ সম্পাদক করা হয়েছে। এই কমিটির অন্যরা  হলেন সহসভাপতি সানোয়ার হোসেন মাস্টার, সাংগঠনিক সম্পাদক পীরজাদা আয়নাল হক, আশীস বর্মণ ও আসলাম শিকদার নোবেল, প্রচার সম্পাদক ধলা মিয়া, শ্রমবিষয়ক সম্পাদক বেলায়েত হোসেন, অর্থ সম্পাদক সেলিম মিয়া। 

    এর আগে ২০১৬ সালে সাবেক ইউপি চেয়ারম্যান আতোয়ার রহমানকে সভাপতি ও মীর জুলফিকার শামীমকে সাধারণ সম্পাদক করে দলের উপজেলা কমিটি গঠন করা হয়। কয়েক বছর আগে সভাপতি আতোয়ার রহমান সড়ক দুর্ঘটনায় মারা যান এবং মীর জুলফিকার শামীমের সরকারি চাকরি হওয়ায় তিনি দলীয় কার্যক্রমে অংশ নেন না। তিন বছর পর ২০১৯ সালে আব্দুস সবুর খানকে আহ্বায়ক করে ১০০ সদস্যবিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। এই কমিটি দিয়েই চলছিল এত দিন সাংগঠনিক কার্যক্রম।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728