সখীপুরে একই রাতে বিভিন্ন স্থানে চুরি - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    সখীপুরে একই রাতে বিভিন্ন স্থানে চুরি

    সখীপুর প্রতিনিধি:

    টাঙ্গাইলের সখীপুরে এক রাতে দুটি বাড়ি থেকে সিএনজি, নগদ টাকাসহ স্বর্ণালংকার চুরির ঘটনা ঘটেছে। 

    সখীপুরে একই রাতে বিভিন্ন স্থানে চুরি

    রোববার(১০ মার্চ) দিবাগত রাতে উপজেলার কচুয়া পূর্ব পাড়া এলাকার আবু তালেবের উপার্জনের একমাত্র সম্বল সিএনজি চালিত অটোরিকশা নিয়ে যায় চোরচক্র।

    গাড়ির মালিক আবু তালেব জানান, প্রতিদিনের মতো গাড়ি উঠানে রেখে রাতে ঘুমিয়ে পড়েন ।

    আনুমানিক রাত ২ টার দিকে বাইরে মানুষের আনাগোনা শুনে বাইরে বের হওয়ার চেষ্টা করেন তিনি। বাইরে দরজার শিকল লাগানো থাকায় কয়েক মিনিট বিলম্ব হয় তার। কিন্তু বের হতে হতে চোরচক্রটি তার গাড়িটি নিয়ে পালিয়ে যায়।

    এদিকে একই এলাকার মোতালেব হোসেনের বাড়িতে চেতনানাশক স্প্রে করে পরিবারের লোকদের অচেতন করে নগদ ৫ লক্ষ টাকা, ৩ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়।

    বাড়ির মালিক মোতালেব হোসেন জানান, রাত আনুমানিক দেড় টার দিকে এ ঘটনা ঘটে। গতকাল থেকেই আমার শরীরটা অনেক দুর্বল থাকায় তাড়াতাড়ি ঘুমিয়ে পড়েছিলাম। স্ত্রীর চিৎকারে ঘুম ভেঙে যাওয়ার পর দেখতে পাই ঘরের সবকিছু এলোমেলো হয়ে পড়ে আছে । ঘটনার পর থেকে বাড়ির প্রায় সকল সদস্যই অসুস্থ হয়ে পড়েছে। অপরদিকে উপজেলার নিশ্চিন্তপুর গ্রামের হাবীবুর রহমানের ছেলে জয়নাল আবেদীনকে চেতনা নাশক দিয়ে অচেতন করে অটোরিকশা নেওয়ার সময় এলাকার লোকজন টের পাওয়ায় চোরচক্র পালিয়ে যায়। কিন্তু অটোরিকশা চালক অচেতন অবস্থায় ভর্তি করা হয় সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে। এ রিপোর্ট লেখা পর্যন্ত জয়নাল আবেদীনের জ্ঞান ফেরেনি।

    এদিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি সদস্য সাইফুল ইসলাম জানান, ইদানীং চুরির ঘটনা বৃদ্ধি পাচ্ছে। চুরি প্রতিরোধে উপজেলা প্রশাসনের সাথে কথা বলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

    এ ঘটনায় সখীপুর থানার অফিসার ইনচার্জ শেখ শাহিনুর রহমান জানান, চুরির বিষয়ে কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728