ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান হলেন কল্পনা - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান হলেন কল্পনা

    ধনবাড়ী প্রতিনিধি :


    অনুষ্ঠিতব্য ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় সংরক্ষিত মহিলা আসনে ভাইস চেয়ারম্যান পদে মোছাঃ কল্পনা বেগম বিপুল ভোটে নির্বাচিত হয়েছেন। 

    ধনবাড়ীতে ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়ে মহিলা ভাইস চেয়ারম্যান হলেন কল্পনা
     এবারও তিনি হাঁস মার্কা প্রতীক পেয়ে নির্বাচনে অংশ নেন। কল্পনা উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। তাঁর নিকটতম প্রতিদ্ব›িদ্ব তাহ্মিনা আক্তার লিপি কলসী প্রতীকে পেয়েছেন ২৮ হাজার ৯৯৭ ভোট। অর্থাৎ, ১৯ হাজার ৪২৩ ভোট বেশি পেয়েছেন কল্পনা।


    এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ৬২ হাজার ৫৮৮ জন। এরমধ্য পুরুষ ৭৯ হাজার ৯০২ জন এবং নারী ৮২ হাজার ৬৮৬ জন। এখানে মোট ভোট পড়েছে ৫৪ দশমিক ৯৮ শতাংশ।

     
    ২০০৬ সালে পার্শ্ববর্তী মধুপুর উপজেলা ভেঙে সাতটি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত হয় ধনবাড়ী উপজেলা। এই নির্বাচনে চেয়ারম্যান পদে ৫ জন, পুরুষ ভাইস চেয়ারম্যানে ৫ জন ও সংরক্ষিত মহিলা আসনে ভাইস চেয়ারম্যানে ৩ জন প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করেছেন। চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুল ওয়াদুল তালুকদার সবুজ ও পুরুষ ভাইস চেয়ারম্যান হয়েছেন আবু তালেব মুকুল।


    কল্পনা বেগম বলেন, ‘জনগণ আমাকে ভালোবেসে যে সম্মান দিয়েছে, এই সম্মান আমি রক্ষা করবো। সবার সহযোগিতায় উন্নয়ন কাজে অংশ নিব। বিশেষ করে গ্রামীণ নারীদের উন্নয়নে গুরুত্ব দেওয়া হবে। তাদেরকে এগিয়ে নেওয়ায় পরিকল্পনা। সুষ্ঠু নির্বাচনের জন্য প্রশাসনকে ধনবাদ জানাই।’


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728