বাসাইলে পথচারীদের মাঝে এমপি জয়ের সুপেয় খাবার পানি ও স্যালাইন বিতরণ - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইলে পথচারীদের মাঝে এমপি জয়ের সুপেয় খাবার পানি ও স্যালাইন বিতরণ

    নিজস্ব প্রতিবেদক :

    টাঙ্গাইলের বাসাইলে চলমান তীব্র তাপদাহ ও প্রচ- গরমে পিপাসার্ত মানুষের মধ্যে স্বস্তি দিতে স্থানীয় সংসদ সদস্য অনুপম শাহজাহান জয়ের পক্ষ থেকে বিনামূল্যে ৫হাজার সুপেয় খাবার পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে। 
    বাসাইলে পথচারীদের মাঝে এমপি জয়ের সুপেয় খাবার পানি ও স্যালাইন বিতরণ
    বৃহস্পতিবার (২ মে) বেলা ১১টা থেকে বাসাইল বাসস্ট্যান্ডের দুইটি পয়েন্টে সকল প্রকার গাড়ি থামিয়ে এমপি অনুপম শাহজাহান জয়ের পক্ষে সর্বসাধারণের মাঝে সুপেয় পানির বোতল ও স্যালাইন বিতরণ করেন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এই গরমে পানি ও স্যালাইন পেয়ে পথচারীদের মাঝে স্বস্তি ফিরে আসে। তারা এই উদ্যোগকে সাধুবাদ জানান।

    এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শামছুল আলম মাস্টার, উপজেলা আওয়ামী লীগের সদস্য ইয়াছিন আলী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সাত্তার জমাদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম-সম্পাদক শফিউল আরিফিন খানশূর সুজন, উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুল মান্নান,  উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, কাশিল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান শিকদার, সাধারণ সম্পাদক উজ্জল মোল্লা, বাসাইল সদর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক রফিকুল ইসলাম সংগ্রাম,  উপজেলা যুবলীগের সদস্য হাবিব ভূইয়া,  জেলা যুবলীগ নেতা মফিজুর রহমান, উপজেলা যুবলীগ নেতা খন্দকার তৌফিকুজ্জামান নাছির, উপজেলা ছাত্রলীগের আহবায়ক কামরান খান বিপুল, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রাশিদুল হক অভি, ছাত্রলীগের বাসাইল ডিগ্রী কলেজ শাখার সাবেক আহবায়ক মুরাদ হোসেন, আওয়ামী লীগ নেতা সিরাজুল ইসলাম সোহেল, ছাত্রলীগ নেতা নাছির খান, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রাজু আহমেদ প্রমুখ।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728