কালিহাতীর বল্লায় মে দিবস পালিত - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    কালিহাতীর বল্লায় মে দিবস পালিত

    রাইসুল ইসলাম লিটন: 

    টাঙ্গাইলের কালিহাতী উপজেলার বল্লা ভ্যান ও অটোভ্যান শ্রমিক সমিতির উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মাধ্যমে মহান মে দিবস পালন করা হয়েছে। কর্মসূচির মধ্যে ছিল কালো ও লাল ব্যাজ ধারণ, বণ্যাঢ্য র‌্যালি ও আলোচনা সভা।

    কালিহাতীর বল্লায় মে দিবস পালিত

    বুধবার (১ মে) বেলা ১১টায় বল্লা ভ্যান ও অটোভ্যান শ্রমিক সমিতির কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বল্লা বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে বটতলায় এসে সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন  করা হয়।

    বল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বল্লা ভ্যান ও অটোভ্যান শ্রমিক সমিতির সভাপতি রাশেদুল হাসান লাভলুর সভাপতিত্বে ওই সমাবেশে বক্তব্য রাখেন, বল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোফাখখারুল ইসলাম, বল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দুলাল হোসেন, ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক  কমান্ডার মঞ্জুরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা কামরুল হাসান বাবলু, বল্লা সাধারণ পাঠাগারের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন আনিস, সংগঠনের সহ সভাপতি বছির উদ্দিন, বকুল হোসেন, সাধারণ সম্পাদক ইউসুফ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম,  সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান কোষাধ্যক্ষ রহিজ উদ্দিন,  দপ্তর সম্পাদক আশরাফ আলী, প্রচার সম্পাদক মো: মিজানুর রহমান, রোড সম্পাদক মোফাজ্জল হোসেন, ওয়াজেদ আলী, স্টেশন মাষ্টার জীবন আহমেদ রাব্বি প্রমুখ। এছাড়াও শত শত শ্রমিক এতে অংশগ্রহণ করেন। দুপুরে শ্রমিকরা একত্রিত হয়ে মধ্যাহ্নভোজে অংশগ্রহণ করে। 

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728