পল্লীবন্ধু এরশাদের উন্নয়ন নতুন প্রজন্মের সামনে তুলে ধরতে হবে - জহিরুল ইসলাম - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    পল্লীবন্ধু এরশাদের উন্নয়ন নতুন প্রজন্মের সামনে তুলে ধরতে হবে - জহিরুল ইসলাম

    মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর:


    জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির বলেছেন, পল্লীবন্ধু এরশাদের ৯ বছরের শাসনামলে সারাদেশে যে উন্নয়ন হয়েছে বিশেষ করে গ্রাম গঞ্জে তা নতুন প্রজন্মের সামনে তুলে ধরতে হবে। 

    শনিবার সকালে মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যদের পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। জহির তাঁর বক্তৃতায় আরও বলেন, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা সাবেক রাষ্ট্রপতি এরশাদ এদেশে উপজেলা প্রথা প্রর্বতণ করেন। তিনি নতুন নতুন গ্রামীণ রাস্তা-ঘাট ও হাট-বাজার তৈরি করে উপজেলা সদরের সঙ্গে গ্রামের মানুষের যোগাযোগ তৈরি করে দেন। ফলে গ্রামের মানুষের ভাগ্যের উন্নয়ন শুরু হয়। যেকারণে এদেশের মানুষ এরশাদকে পল্লীবন্ধু উপাধি দিয়েছে।

    পল্লীবন্ধু এরশাদের উন্নয়ন নতুন প্রজন্মের সামনে তুলে ধরতে হবে - জহিরুল ইসলাম

    মির্জাপুর উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আবু আহম্মেদের সভাপতিত্বে এ সময় অন্যদের মধ্যে বক্তৃতা করেন সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব আবুল কাশেম, সদস্য ছিবার উদ্দিন, পৌর জাতীয় পার্টির সদস্য সচিব আশরাফ উদ্দিন আহমেদ প্রমুখ।


    সভায় উপজেলা ও পৌর জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যরা ছাড়াও ১৪টি ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728