মির্জাপুরে নৌকা প্রতীকের দাবিদার সানির মতবিনিময় সভা - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    মির্জাপুরে নৌকা প্রতীকের দাবিদার সানির মতবিনিময় সভা

    মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর:

    টাঙ্গাইল-৭ মির্জাপুর আসন থেকে নৌকা প্রতীকের দাবিদার উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য রাফিউর রহমান খান ইউসুফজাই সানি নেতাকর্মীদের নিয়ে মতবিনিময় সভা করেছেন। শুক্রবার বিকেলে উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা ঈদগা মাঠে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়। এই সময় শতশত নেতাকর্মীও দুহাত তুলে তার এই দাবির প্রতি সমর্থন জানান। রাফিউর রহমান খান ইউসূফজাই সানি ইবিএস গ্রæপের ব্যবস্থাপনা পরিচালক ও মধুমতি ব্যাংকের উদ্যোক্তা পরিচালক।  

    মির্জাপুরে নৌকা প্রতীকের দাবিদার সানির মতবিনিময় সভা
     আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলীয় টিকিট নিশ্চিত করতে দলের শীর্ষ মহলে জোর তৎপরতার পাশাপাশি চষে বেড়াচ্ছেন নির্বাচনী এলাকা। তার বাবা এল আর খান ইউসুফজাই অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। তিনিও জামুর্কী ইউনিয়ন আওয়ামী লীগের উপদেষ্টার দায়িত্ব পালন করছেন।


    রাফিউর রহমান খান ইউসুফজাই সানি ২০০৮, ২০১৪ ও ২০১৮ সালের অনুষ্ঠিত জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থীর জয়ের ব্যাপারে নিবেদীত প্রাণ কর্মী হিসেবে কাজ করেছেন। তিনি দাবি করেন তার পরিবার স্বাধীনতার আগে থেকেই আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত।


    জামুর্কী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ইলিয়াস হোসেনের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সাইদুর রহমান খান বাবুল, সদস্য শাহীন আলম, উপজেলা কৃষক লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান হুমায়ুন তালুকদার, আনাইতারা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ইঞ্জিনিয়ার জাহাঙ্গীর আলম, জামুর্কী ইউনিয়ন যুবলীগের সভাপতি জাকির হোসেন চৌধুরী সিজার, সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান পরাগ প্রমুখ বক্তৃতা করেন। অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, জামুর্কী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম জরিপ।


    মতবিনিময় সভায় বক্তৃতাকালে দলীয় নেতাকর্মীদের কাছে মতামত জানতে চাইলে। সবাই দু’হাত তুলে সমর্থন জানান। তিনি জননেত্রী শেখ হাসিনার কাছে নেতাকর্মীদের সেই দাবি জোড়ালো ভাবে তুলে ধরবেন বলে জানান। 


    মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে, মির্জাপুর পৌর আ.লীগের সভাপতি হারুন অর রশিদ খান, সাধারণ সম্পাদক আলম মিয়া, বানাইল ইউনিয়ন আ.লীগের সভাপতি আনিছুর রহমান হুমায়ন, আজগানা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম, ভাদগ্রাম ইউনিয়ন আ.লীগের সভাপতি আশরাফুল আলম বাচ্চু, জামুর্কী ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি মাকছুদুর রহমান খান ইউসুফজাই রেমন, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক মিনহাজ আলী, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সম্পাদক লেমিনুর রহমান খান ইউসুফজাই রসি, লতিফপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি হাসমত আলী, বানাইল ইউনিয়ন যুবলীগের সভাপতি রেজাউল করিম মাখন, সাধারণ সম্পাদক শাহীন আলম, জামুর্কী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলতাব হোসেন, সাধারণ সম্পাদক ফিরোজ আহম্মেদ, বাঁশতৈল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি লুৎফর রহমান কলিন, আজগানা ইউনিয়ন যুবলীগের সভাপতি টুটুল বাদশা, ভাদগ্রাম ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক ছানোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728