আ.লীগের ক্ষমা পেলেন সাবেক ইউপি চেয়ারম্যান রফিক - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    আ.লীগের ক্ষমা পেলেন সাবেক ইউপি চেয়ারম্যান রফিক

    মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেয়া আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান মো. রফিকুল ইসলামকে ভবিষ্যতে সংগঠনের স্বার্থ পরিপন্থী কার্যক্রম ও সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গ না করার শর্তে ক্ষমা প্রদর্শন করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। বৃহস্পতিবার (১৮ মে) ক্ষমার বিষয়টি মির্জাপুর উপজেলা আওয়ামী লীগ নিশ্চিত করেছেন।

    আ.লীগের ক্ষমা পেলেন সাবেক ইউপি চেয়ারম্যান রফিক

    দলীয় সূত্রে জানা যায়, আজগানা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের (সাবেক) বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. রফিকুল ইসলাম আজগানা ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্ব›িদ্বতার অভিযোগে ইতোপূর্বে সংগঠন থেকে অব্যাহতি প্রদান করা হয়। তিনি সংগঠন বিরোধী কর্মকান্ডে অভিযোগ স্বীকার করে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নিকট ক্ষমা প্রার্থনা করেছেন এবং ভবিষ্যতে সংগঠনের গঠনতন্ত্র, নীতি ও আদর্শ পরিপন্থী কোন কার্যকলাপে স¤পৃক্ত হবেন না মর্মে লিখিত অঙ্গীকার ব্যক্ত করেছেন। গত ১৭ মে বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত এক চিঠিতে ক্ষমা প্রদর্শন করেন।

    ক্ষমার বিষয়টি নিশ্চিত করে আজগানা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে ক্ষমা প্রদর্শনের একটি চিঠি ইতিমধ্যেই পেয়েছি। দলের সভানেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি, উপজেলা আ.লীগের সভাপতি মীর শরীফ মাহমুদ ও সাধারণ সম্পাদক ব্যারিস্টার তাহরীম হোসেন সীমান্ত’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সর্বদা কাজ করে যাবো।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728