জাতীয় পার্টি কোন দলের লেজুরভিত্তি করবে না..জহিরুল ইসলাম জহির - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    জাতীয় পার্টি কোন দলের লেজুরভিত্তি করবে না..জহিরুল ইসলাম জহির

    মো. জাহাঙ্গীর হোসেন, মির্জাপুর:

    জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জহিরুল ইসলাম জহির বলেছেন, কোন দলের লেজুরভিত্তি করার জন্য জাতীয় পার্টি আর জোট করবে না। জোট হবে সমতা ও নায্যতার ভিত্তিতে।
    শনিবার সকালে মির্জাপুর উপজেলা ও পৌর জাতীয় পার্টির বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। 


    মির্জাপুর প্রেসক্লাব মিলনায়তনে উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন টাঙ্গাইল জেলা জাতীয় পার্টির আহবায়ক অ্যাডভোকেট আব্দুস সালাম চাকলাদার, সদস্য সচিব মোজ্জামেল হক, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবুল কাশেম, সহসভাপতি ছিবার উদ্দিন, পৌর জাতীয় পার্টির সভাপতি খন্দকার সাহেদ আনোয়ার, সাধারণ সম্পাদক আশরাফ আহমেদ প্রমুখ।


     
    প্রধান অতিথির বক্তৃতায় জহিরুল ইসলাম জহির আরও বলেন, জাতীয় পার্টি কোন দলের ক্ষমতায় যাওয়ার আর সিঁড়ি হবে না। আওয়ামী লীগ ও বিএনপির শাসন আমল দেশের মানুষ দেখেছে। তাঁরা এখন পল্লীবন্ধু এরশাদের শাসনামল ফিরে পেতে চায়। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে দলের নেতাকর্মীদের পল্লীবন্ধু এরশাদের রাজনৈতিক দর্শন ও জনবন্ধু গোলাম কাদেরের সালাম ঘরে ঘরে পৌছে দেয়ার আহবান জানান।  


    বর্ধিত সভায় মির্জাপুর উপজেলা ও পৌর জাতীয় পার্টির কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। আগামী সাত দিনের মধ্যে উপজেলা ও পৌর জাতীয় পার্টির আহবায়ক কমিটি ঘোষণা করার সিদ্ধান্ত গৃহিত হয়। এছাড়া তিন মাসের মধ্যে প্রতিটি ইউনিয়নের সম্মেলন করা হবে বলে জেলা জাতীয় পার্টির আহবায়ক অ্যাডভোকেট আব্দুস সালাম চাকলাদার জানিয়েছেন। সভায় উপজেলা ও পৌর কমিটি এবং ওয়ার্ড কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

    টাঙ্গাইলটাইমস/এমএকিউ

    নিউজটি শেয়ার করুন



    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728