টাঙ্গাইলে ছেলে হত্যার দায়ে বাবা আটক - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইলে ছেলে হত্যার দায়ে বাবা আটক

    রাইসুল ইসলাম লিটন:

     

    টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া ইউনিয়নের লতিফপুর গ্রামে সোমবার (১০ জুলাই) সকালে আট মাস বয়সী ছেলেকে হত্যার অভিযোগে বাবা মো. সাহেদকে আটক করেছে পুলিশ।
     
    টাঙ্গাইলে ছেলে হত্যার অভিযোগে বাবা আটক

    পুলিশ ও স্থানীয়রা জানায়, চার বছর আগে লতিফপুর গ্রামের শহিদুল ইসলামের মেয়ে ঝুমা আক্তারের সঙ্গে সাহেদ মিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকতো। এরই মধ্যে তাদের সংসারে একটি ছেলে সন্তানের জন্ম হয়। বর্তমানে শিশুটির বয়স আট মাস। সাহেদের সঙ্গে অন্য নারীর অনৈতিক সম্পর্ক আছে- এমন অভিযোগে স্ত্রীর সঙ্গে মনোমালিন্য চলছিল।

    এ কারণে সাহেদ মাঝে মধ্যেই ঝুমা আক্তারকে মারধর করতেন। সর্বশেষ দেড় মাসে আগে ঝুমাকে মারধর করলে তিনি বাবার বাড়ি চলে যান। সালিশ বৈঠকের মাধ্যমে সাহেদ তিনদিন আগে স্ত্রীকে বাড়ি নিয়ে আসেন। রোববার দিবাগত রাতেও তিনি স্ত্রী ঝুমা আক্তারকে মারধর করেন।

    শিশুটির মা ঝুমা আক্তার জানান, সোমবার সকালে রান্না করার সময় তিনি কান্নার আওয়াজ পেয়ে ঘরে গিয়ে দেখতে পান ছেলের সঙ্গে তার স্বামী শুয়ে আছে।


    তখন তার মুখ তিনি লাল দেখেছেন। এর কিছুক্ষণ পর আবার কান্নার আওয়াজ পেয়ে ঘরে গেলে ছেলের নাকে তিনি রক্ত ও মুখ দিয়ে লালা বের হতে দেখতে পান। তার স্বামী সাহেদ তার ছেলেকে হত্যা করেছে বলে জোর দাবি করেন।

    টাঙ্গাইল থানার অফিসার ইনচার্জ(ওসি)মোহাম্মদ  আবু ছালাম মিয়া জানান, এ ঘটনায় শিশুর বাবা সাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য শিশুটির মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728