কালিহাতীতে স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে দপ্তরী বরখাস্ত - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    কালিহাতীতে স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে দপ্তরী বরখাস্ত

    রাইসুল ইসলাম লিটন:


    টাঙ্গাইলের কালিহাতীতে ৪র্থ শ্রেণির এক স্কুল ছাত্রীকে  ধর্ষণচেষ্টার অভিযোগে অভিযুক্ত দপ্তরীর বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছেন শিক্ষার্থী  ও এলাকাবাসী। তবে ইতিমধ্যে বিদ্যালয় কর্তৃপক্ষ অভিযুক্ত ওই দপ্তরকে বরখাস্ত করেছে। 

    কালিহাতীতে স্কুল ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগে দপ্তরী বরখাস্ত

     

    সোমবার (২৪ জুলাই)দুপুরে পালিমা-খায়েরপাড়া সড়কের লুহুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে লুহুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী সজিবের বিরুদ্ধে ওই অভিযোগ এনে তার বিচারের দাবিতে এ মানববন্ধনের আয়োজন করে এলাকাবাসী। এতে এলাকার বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ নেন। মানববন্ধনে বক্তব্য রাখেন, স্থানীয় ইউপি সদস্য শফি উদ্দিন তালুকদার, স্থানীয় শাকিল, সাজিদুল, কামরুন নাহার, আফরোজা, জহিরুল ইসলাম, পাপিয়া আরফিন হক ও সাহিদা বেগম প্রমুখ।

    স্থানীয়রা জানান, গত বুধবার উপজেলার লুহুরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী সজিব ওই বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির এক ছাত্রীকে কাঠবাদাম খাওয়ার কথা বলে বিদ্যালয়ের ভবনের ছাদে নিয়ে ধর্ষণের চেষ্টাকরে ও শরীরে কামড় Short জখম করে। দপ্তরী সজীবের ভয়ে ওই  শিক্ষার্থী বিষয়টি কয়েকদিন কাউকে না বলে রোববার তার পরিবারের লোকজনকে জানায়।

    এ বিষয়ে বিদ্যালয়ের সভাপতির কাছে বিচারের দাবিতে শিক্ষার্থীর অভিভাবক অভিযোগ দায়ের করেন।

     বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি আবু বক্কর সিদ্দিক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রোববার অভিযোগ পেয়ে বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটি’র সিদ্ধান্ত মোতাবেক দপ্তরী সজিবকে বরখাস্ত করা হয়েছে।

    এব্যাপারে কালিহাতী উপজেলা শিক্ষা কর্মকর্তা আব্দুল হালিম জানান, এখন পর্যন্ত অভিযোগ পাইনি, অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

    কালিহাতী থানার ওসি (তদন্ত) মনিরুজ্জামান শেখ জানান, এ বিষয়ে অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728