ঘাটাইলে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    ঘাটাইলে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ

    আব্দুল লতিফ ,ঘাটাইল:
     
    জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পৌরসভার ঘাটাইল  পশ্চিম পাড়ায় আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে।
     

    ঘাটাইলে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ
    মঙ্গলবার (১৫ আগস্ট) সকাল  ১১টায় পৌর সভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে  এ আলোচনা সভা, দোয়া মাহফিল ও গণভোজ অনুষ্ঠিত হয়।


    এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী  সদস্য প্রফেসর ড. অধীর চন্দ্র সরকার।
     
    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক পৌর মেয়র শহীদুজ্জামান খান ভিপি শহীদ,পৌর আওয়ামী লীগের আহবায়ক মোঃ সালাউদ্দিন শাহীন,যুগ্ম আহবায়ক মোঃ হেকমত আলী,মোঃ সাইফুল ইসলাম,যুগ্ম আহবায়ক ও ৬নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ সোহানুর রহমান মাজহারুল,আশরাফুল জামান মামুন,মেঃ শফিকুল ইসলাম শফি,মোঃ রাজু আহম্মেদ,৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম,সহ সভাপতি মোঃ নাজিম উদ্দিন,মোঃ আব্দুর রাজ্জাক,যুগ্ম স
    ম্পাদক আব্দুল লতিফ,হুমায়ুন কবি তাং,সাংগঠনিক সম্পাদক শমসের আলী সুমেস,সহ ওয়ার্ড আওয়ামী,যুবলীগ,ছাত্রলীগের
    নেতাকর্মীরা এসময় উপস্থিত ছিলেন।
     
    অনুষ্ঠান শেষে জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শাহাদাত বরণকারী সদস্যদের আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন ঘাটাইল পশ্চিম পাড়া জামে মসজিদের ইমাম হাফেজ  মোঃ খলিলুর রহমান । পরে উপস্থিত অসহায় ও দুস্থ্যদের মাঝে খাবার বিতরণ করা হয়।



    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728