বাসাইলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী পালিত - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী পালিত

    মাসুদ রানা,বাসাইল: 

    টাঙ্গাইলের বাসাইলের বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। 
     
    বাসাইলে বঙ্গবন্ধুর ৪৮তম শাহাদত বার্ষিকী পালিত

     

    মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে বাসাইল উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন শেষে বাসস্ট্যান্ড এলাকায়  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

    উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজি মতিয়ার রহমান গাউছ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক ও টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড.মোঃ জোয়াহেরুল ইসলাম (ভিপি জোয়াহের), বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুস সালাম খান, সখিপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত শিকদার, জেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য ইঞ্জিনিয়ার আতাউল মাহমুদ, বাসাইল পৌরসভার সাবেক মেয়র ও বাসাইল উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য  বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ, সদর ইউনিউয়ন পরিষদের চেয়ারম্যান ও যুগ্ম সম্পাদক সোহানুর রহমান সোহেল সহ আওয়ামীলীগের অঙ্গসংগঠন।


    সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মির্জা রাজিক। 

    জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকীর
    আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ ১৫ ই আগস্ট নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত, দেশ ও জাতির সমৃদ্ধি কামনা করে দোয়া মাহ্ফিল ও গণভোজের আয়োজন করা হয়।



    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728