দেশের স্বার্থে রাজনীতিটা করতে হবে: উপজেলা চেয়ারম্যান প্রার্থী রনি - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    দেশের স্বার্থে রাজনীতিটা করতে হবে: উপজেলা চেয়ারম্যান প্রার্থী রনি

    নিজস্ব প্রতিনিধি:

    আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলায় যে কয়জন প্রার্থী নির্বাচনী প্রচার-প্রচারণা চালাচ্ছেন তাঁর মধ্যে একজন তরুণ প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান রনি। 

    দেশের স্বার্থে রাজনীতিটা করতে হবে: উপজেলা চেয়ারম্যান প্রার্থী রনি
    ‘স্মার্ট ধনবাড়ী গড়ার প্রত্যয়ে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, চাঁদাবাজ ও স্বজনপ্রীতিমুক্ত মডেল উপজেলা বিনির্মাণে’ স্লোগান নিয়ে মাঠে নেমেছেন এই তরুণ সংগঠক। ঢাকা বিশ্ব বিদ্যালয় থেকে পড়ালেখা শেষ করে রাজনৈতির মাঠে নেমেছেন তিনি।

    উপজেলা পরিষদ নির্বাচনে তরুণ প্রজন্মের চেয়ারম্যান প্রার্থী মেহেদী হাসান রনিকে নিয়ে ভোটারদের মাঝে ব্যাপক আগ্রহ দেখা দিয়েছে। ইতিমধ্যে প্রচার-প্রচারণায় তিনি রয়েছে অন্যদের তুলনায় এগিয়ে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও ঝড় তুলেছেন। উপজেলার বিভিন্ন এলাকার ভোটাদের সাথে কথা বলা, গণসংযোগ ও ভোট প্রার্থনার ছবি ফেসবুকে পোস্ট করার সঙ্গে-সঙ্গে ভাইরাল হয়ে যাচ্ছে।

    উঠান বৈঠক ও নির্বাচনী সভা-সমাবেশে রনিকে দেখতে ভিড় করেন নানা শ্রেণি-পেশার মানুষ। বিশেষ করে আগামী  ০৪ মে অনুষ্ঠিতব্য নির্বাচনে প্রথম যারা ভোট দেবেন, তাকে ঘিরে সেই সব তরুণ ভোটারদের আগ্রহের কমতি নেই। মেহেদী হাসান রনি সামাজিক কর্মকাণ্ডের মাধ্যমে এরই মধ্যে ধনবাড়ীবাসীর মন-কেও জয় করে ফেলেছেন। এমন কথা ভেসে বেড়াচ্ছে সবার মুখে মুখে। বিজয়ী হয়ে মাদক ও সন্ত্রাসমুক্ত উপজেলা গড়ার স্বপ্ন দেখছেন তিনি। রাজনৈতিক পরিমণ্ডলে বেড়ে উঠা রনির সুনাম ছড়িয়ে পড়েছে গোটা উপজেলায়।

    কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মেহেদী হাসান রনি বলেন, তরুণদের বার্তা দিতে চাই, দেশের স্বার্থে রাজনীতিটা করতে হবে। ব্যক্তিগত স্বার্থে নয়। বিজয়ী হলে, এলাকাবাসীর আশা আকাঙ্খা পূরণ করতে চেষ্টা করবো। সমাজের অবহেলিত জনগোষ্ঠী ও এলাকার মানুষের জন্য কাজ করা আমার নেশা।

    তিনি আরও বলেন, এতদিন ব্যক্তিগত উদ্যোগে সামাজিক কর্মকাণ্ড করে আসছিলাম। সেবার পরিধি বাড়াতে চেয়ারম্যান পদে নির্বাচন করছি। দলীয় নেতাকর্মী ও শুভাকাঙ্খীদের নিয়ে ভোটারদের বাড়িতে-বাড়িতে ঘুড়ছি। নির্বাচিত হলে উপজেলাবাসীকে সঙ্গে নিয়ে সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত করবো ইনশাঅল্লাহ।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728