তরুণ সংবাদকর্মী হারুনুর রশিদ আর নেই - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    তরুণ সংবাদকর্মী হারুনুর রশিদ আর নেই

    রাইসুল ইসলাম লিটন

    দৈনিক সমাচার পত্রিকার টাঙ্গাইল  প্রতিনিধি ও কালিহাতী প্রেসক্লাবের সদস্য গণমাধ্যমকর্মী হারুনুর রশিদ আর নেই। মঙ্গলবার (২ এপ্রিল) দুপুরে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।
    তরুণ সংবাদকর্মী হারুনুর রশিদ আর নেই
      মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩৫ বছর। তিনি কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার কুড়িঘড়িয়া এলাকার আব্দুল লতিফের ছেলে। তিনি ৬ বছরের এক ছেলে, তিন বছরের এক মেয়ে ও স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

    পারিবারিক সূত্রে জানা যায়, গত ২৫ মার্চ রাতে রমজানের সেহরি ও ফজরের নামাজ আদায় করার পর হারুন হঠাৎ বুকে ব্যথা অনুভব করে। পরে তার বুকের ব্যথা প্রচন্ডতায় রূপ নিলে দ্রুত তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক তাকে পরীক্ষা-নিরীক্ষার পর জেনারেল হাসপাতালের সিসিইউতে ভর্তি করে। পরে সেখানে কিছুটা সুস্থ্য হওয়ার পর তাকে ছুটি দেওয়া হয়।
     
     বাড়িতে যাওয়ার পর হারুন আবার অসুস্থ্য হয়ে পড়লে গত ৩১ মার্চ(রোববার) তাকে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনিস্টিটিউটে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুর ১টা ৩০ মিনিটের দিকে তিনি মৃত্যুবরণ করেন। 
     
    মঙ্গলবার তারাবিহর নামাজের পর গ্রামের বাড়ি কালিহাতীর কুড়িঘরিয়ার পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়  তরুণ সংবাদ কর্মী হারুনের অকাল মৃত্যুতে আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সাবেক সদস্য ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী এমপি, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট জাফর আহমেদ ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের সভাপতি অধ্যাপক জয়নাল আবেদীন, কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদার, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন মোল্লা, এলেঙ্গা পৌরসভার মেয়র নুর এ আলম সিদ্দিকী, কালিহাতী প্রেসক্লাবের সভাপতি রঞ্জন কৃষ্ণ পন্ডিত ও সাধারণ সম্পাদক মোল্লা মুশফিকুর মিল্টন প্রমুখ শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728