টাঙ্গাইলে এমপির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইলে এমপির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

    টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা সংসদ সদস্য জোয়াহেরুল ইসলামের (ভিপি জোয়াহের) বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও অপপ্রচারের বিরুদ্ধে সংবাদ সম্মেলনে ও মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে।

    রোববার দুপুরে বাসাইল উপজেলার কাশিল বটতলা এলাকায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে এ কর্মসুচি পালন করা হয়।



    সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বাসাইল উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খান বাহদূর, প্রচার সম্পাদক আতিক মিয়া, সদস্য শুভ জামাদ্দার ও মো. লিটু, কৃষক লীগের সহ-সভাপতি পিন্টু জামাতদার প্রমুখ। সংবাদ সম্মেলন উপজেলা আওয়ামী লীগের অন্যন্য নেতা-কর্মী ও স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    বক্তারা বলেন, উপজেলার কাশিল এলাকায় ‘লেক ভিউ’ প্রজেক্ট চলমান। এ প্রজেক্ট নিয়ে গত ৯ মে উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম স্থানীয় সংসদ সদস্যকে জড়িয়ে সংবাদ সম্মেলন করেন। তিন ফসলি জমি বিনষ্ট করে লেক ভিউ প্রজেক্ট করা হচ্ছে বলে কাজী অলিদ ইসলাম সংবাদ সম্মেলন দাবি করেন। যা সম্পূন্ন মিথ্যা ও ভিত্তিহীন বলে তারা দাবি করেন। কোন ফসলী জমি নষ্ট করে কোন প্রজেক্ট করা হয়নি।

    বক্তারা আরো বলেন, কাজী অলিদ ইসলাম এই লেক ভিউ এর নামে ১৫ লাখ টাকা নিয়েছে। যে সাথে তিনি আরো টাকা দাবি করেছেন। টাকা নে দেয়ার কারণে তিনি বিভিন্ন ধরণের অপ্রচারের লিপ্ত রয়েছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728